May 17, 2024, 1:12 pm

ফেনীতে ২৪ ক্যান বিয়ারসহ ইউনিয়ন যুবলীগ সভাপতি আটক

Reporter Name
  • আপডেট Thursday, May 2, 2024
  • 12 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ফেনী :: সিএনজিচালিত অটোরিকশায় ২৪ ক্যান বিয়ার নিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন ফেনীর দাগনভূঞা সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ওমর ফারুক। আজ বৃহস্পতিবার (২ মে) সকালে ফেনী-নোয়াখালী মহাসড়কের মাতুভূঞা ব্রিজ সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওমর ফারুক সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের আবদুল হাই’র ছেলে।
পুলিশ জানায়, ফারুক ভোরে সিএনজিচালিত অটোরিকশা যোগে মাদকদ্রব্য বিয়ার নিয়ে দাগনভূঞার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাতুভূঞা ব্রিজ সংলগ্ন স্থানে অবস্থান নেয়। তাকে বহনকারী সিএনজি অটোরিকশা তল্লাশি করে ২৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এ সময় ফারুক ও সিএনজি অটোরিকশাচালক মো. সোলায়মানকে গ্রেপ্তার করা হয়। চালক সোলায়মান সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের সুলতানের ছেলে।
দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, মাদকসহ ফারুক গ্রেপ্তারের বিষয়টি তিনি শুনেছি। আলাপ-আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, বিয়ার উদ্ধারের ঘটনায় ফারুক ও সোলায়মানকে গ্রেপ্তার ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। গ্রেপ্তার দুইজনকে আজ বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর