May 4, 2024, 12:07 pm

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতলো ঢাকার তিন তারকা

Reporter Name
  • আপডেট Saturday, March 30, 2024
  • 36 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: ইতিমধ্যে ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস’ এর আয়োজন করছে ভারতের টালিউড। এবার মনোনয়ন পাওয়ার দিক থেকে রেকর্ড করে নিলো বাংলাদেশি পাঁচ অভিনয় ও সংগীত শিল্পী। তারই মধ্যে পুরস্কার জিতে নিলো ঢাকার তিন তারকা। শুক্রবার ২৯ মার্চ কলকাতার আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে আয়োজিত হয় এবারের ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’র আসর।
জয়া আহসান: এ বছর পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়েছেন জয়া আহসান। কৌশিক গাঙ্গলির ‘অর্ধাঙ্গিনী’ ছবিতে অনবদ্য অভিনয়ের কারণে শ্রেষ্ঠ হলেন এ অভিনেত্রী।
তাসনিয়া ফারিণ: অন্যদিকে অতনু ঘোষের ‘আরও এক পৃথিবী’ ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন তাসনিয়া ফারিণ।
সোহেল মন্ডল: জসীম আহমেদ প্রযোজিত ইন্দ্রনীল রায়ের ‘মায়ার জঞ্জাল’ সিনেমার জন্য সেরা নবাগত অভিনেতা হয়েছেন সোহেল মন্ডল।
এছাড়াও এবারের ফিল্ম ফেয়ারে দুটি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘দশম অবতার’ সিনেমার জন্য প্রধান চরিত্রে সেরা অভিনেত্রী ও ‘অর্ধাঙ্গিনী’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছিলেন তিনি। সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন বাংলাদেশের দুই অভিনেত্রী অপি করিম ও তাসনিয়া ফারিণ। এবারের মনোনয়ন তালিকায় ছিলেন বাংলাদেশের তরুণ গায়ক মাহতিম শাকিব। কলকাতার ‘চিনি ২’ সিনেমার ‘তুমি জানতেই পারো না’ গানের জন্য বাংলাদেশের এই তরুণ গায়ক জায়গা পেয়েছিলেন সেরা গায়কের তালিকায়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর