May 3, 2024, 4:08 pm

তীব্র দাবদাহে ট্রাফিক সদস্যদের পানি-সেলাইন দিচ্ছে ডিএমপি

Reporter Name
  • আপডেট Saturday, April 20, 2024
  • 17 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: তীব্র তাপদাহে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সদস্যরা সেবা দিয়ে যাচ্ছেন ঢাকা মহানগরবাসীকে। এই গরমেও খোলা আকাশের নিচে দাঁড়িয়ে যানজট নিরসনে ও মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে দায়িত্ব পালন করছেন ডিএমপির ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যরা।
রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা ট্রাফিক সদস্যরা হিটস্ট্রোকসহ পানিশূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন। তীব্র গরমে দায়িত্বরত সব ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে কার্যকরী উদ্যোগ গ্রহণ করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। ডিএমপির ৮টি ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হচ্ছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ট্রাফিক বিভাগের দায়িত্বরত পুলিশ সদস্যদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। এই তীব্র তাপপ্রবাহ যতদিন থাকবে ততদিন চলবে এই কার্যক্রম।
এ বিষয়ে ট্রাফিক রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সোহেল রানা জানান, এই অসহনীয় গরমে রাস্তায় ডিউটি করা সত্যিই কষ্টকর। তাই ট্রাফিকের পুলিশ সদস্যদের জন্য বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা করেছেন কমিশনার স্যার, এজন্য স্যারের প্রতি আমরা কৃতজ্ঞ। স্যারের এই উদ্যোগ ট্রাফিকের সদস্যদের তীব্র গরমের মাঝেও দায়িত্ব পালনে সহায়তা করবে।
ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কে. এন. রায় নিয়তি বলেন, এই গরমে রাস্তায় কয়েক মিনিট দাঁড়ানোই যেখানে খুবই কষ্টের সেখানে আমাদের ট্রাফিক বিভাগের কর্মরত পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। কমিশনার স্যার ট্রাফিক পুলিশ সদস্যদের এই বিষয়টি নজরে এনেছেন। এবং তাদের জন্য বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা করেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর