May 9, 2024, 3:17 am

চাপটা অনুভব করাটা বুদ্ধিমানের কাজ নয়  : নিশো

মাসুদ আলম
  • আপডেট Wednesday, June 28, 2023
  • 56 জন দেখেছে

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ইতোমধ্যে অভিনয় জীবনে ২০ বছর পার করে ফেলেছেন তিনি। দীর্ঘ এই ক্যারিয়ারে অনেক সময়ই নানান চাপ নিতে হয় তাকে। তবে এ চাপাচাপিতে একদমই বিশ্বাসী নন নিশো। কোনো কাজ শেষ করার পর চাপটা অনুভব করাটা বুদ্ধিমানের কাজ নয় বলে মনে করেন নিশো। সোমবার গুলশানের একটি অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এই অভিনেতা। নিশো বলেন, যখন মডেলিং থেকে অভিনয়ে আসি তখন কি পর্দায় আর কোনো নায়ক ছিল না? নায়ক শূণ্য পদে তো আর আমার পদার্পন হবে না, এটা কখনও সম্ভবও না। কেউ তো আর আমার জন্য রাস্তা ছেড়ে দেবে না।

অভিনেতা আরও বলেন, দীর্ঘ ২০ বছরে একটা বিশাল অভিজ্ঞতা অর্জন হয়েছে আমার। মডেল হিসাবে কাজ করার সময় সবাই বলতো মডেলরা অভিনয় করতে পারে না। সেটা প্রমান করতে করতে ২০ বছর পার করেছেন তিনি। অভিনেতার গুরু শ্রদ্ধেয় হুমায়ূন ফরীদি সব মাধ্যমেই কাজ করেছেন তাই নিশো মনে করেন, নাটকের মানুষেরাও সিনেমায় কাজ করতে পারে।

নিশো বলেন, আমি আত্মতৃপ্তি থেকে কাজ করি তারপর পেশাগতভাবে কাজ করার চেষ্টা করি। তাই আমার পরিচয় হচ্ছে আমি একজন পেশাগত অভিনেতা। যে মাধ্যমে কাজ করব, পেশাগতভাবেই কাজ করব। শখের বশে একটা কাজ করে চলে গেলাম এমন ইচ্ছা আমার কোনোদিন ছিল না।

প্রসঙ্গত, আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। এতে নিশোর সঙ্গে জুটি বেঁধেছে তমা মির্জা। সিনেমাটি পরিচালনা করেছে রায়হান রাফি। এটি যৌথভাবে প্রযোজনা করছেন চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিডেট।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর