May 5, 2024, 5:11 am

গাজীপুর-৪ স্বতন্ত্র প্রার্থী আলমকে সমর্থন করলেন জাপা প্রার্থী

Reporter Name
  • আপডেট Saturday, January 6, 2024
  • 32 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর-৪ কাপাসিয়া আসনে এবারের নির্বাচনে ঘটনার পর ঘটনা ঘটেই যাচ্ছে। এক প্রার্থী মিছিল মিটিংয়ে লোকসমাগম বেশি করলে তো অন্য প্রার্থী তার চেয়ে বেশি করার নীরব প্রতিযোগিতায় নামেন। এভাবেই চলছে প্রার্থী ও সমর্থকদের মধ্যে প্রচার-প্রচারণা। যদিও শুক্রবার সকাল থেকে সকল নির্বাচনি প্রচারণা বন্ধ রয়েছে। তারপরও প্রার্থীর সমর্থকদের মধ্যে এমন প্রতিযোগিতা লক্ষ্য করা যায়।
তেমনি শুক্রবার উপজেলার সিংহশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদের নামাজের জানাজায় আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে বক্তব্য দেওয়ার প্রতিযোগিতা তৈরি হয়। যদিও স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন তাকে জানাজায় বক্তব্য দিতে দেওয়া হয়নি। পাশাপাশি তাকে লাঞ্ছিত করেছে অন্য প্রার্থীর পক্ষের লোকেরা।
এদিকে কাপাসিয়া থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকের মো. সামসুউদ্দিন খান আনুষ্ঠানিকভাবে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে আলম আহমেদকে সমর্থন জানিয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদের কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকার নির্বাচনি কার্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে মো. সামসুউদ্দিন খান এ সমর্থন জানান।
এ সময় সামসুউদ্দিন খান বলেন, আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছি। তবে পুরো উপজেলায় ঘুরে দেখলাম নতুন মুখের দিকে সমর্থক বেশি। তাই আগামী দিনে কাপাসিয়াকে এগিয়ে নিতে আলম আহমেদের মতো নেতাকেই প্রয়োজন। এ জন্য আমি আমার বিবেকের তাড়নায় আলম আহমেদকে সমর্থন জানালাম।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ, স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লাসহ হাজারো কর্মী সমর্থক।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর