May 5, 2024, 7:22 am

গাজীপুরে ২৫ হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ চারজন গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Wednesday, February 21, 2024
  • 33 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন কামারগাঁও এলাকা থেকে এক লাখ ২৫ হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। ঘটনার সময় থাকা আরও ৩-৪ জন পালিয়ে যান।
গ্রেপ্তাররা হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলা চক বরহর এলাকার আবুল কাশেমের ছেলে মো. শামীম হোসেন (৩৬), গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানার গাজীপুরা এলাকার মৃত ইমান আলীর ছেলে মো. এমারত (৩২), ময়মনসিংহের ত্রিশাল থানার ধানীখোলা এলাকার মৃত আইয়ুব আলী খানের ছেলে মো. ইব্রাহিম খলিল (৫৭) ও একই জেলার ফুলবাড়ীয়া থানার দেবগ্রাম এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. রমজান আলী (৫৪)।
গাজীপুর মেট্রোপলিটনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সুবীর কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে টঙ্গীর উদ্দেশ্যে আসা একটি বাস আটক করে গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
এ সময় সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আসামিরা পালানোর চেষ্টা করে। একপর্যায়ে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে বাসের ভেতরে বিভিন্ন স্থান থেকে সাদা স্কচটেপ প্যাচানো ১৩টি প্যাকেটে ৬২৫টি নীল রংয়ের জিপারে থাকা এক লাখ ২৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তাররা সংঘবদ্ধ চক্রের পেশাদার মাদক পরিবহনকারী ও মাদক ব্যবসায়ী। ওই বাসের হেলপার ও চালকের সহায়তায় পলাতক আসামি মো. আমিরুল ইসলামসহ (৪০) অজ্ঞাত ২/৩ জন আসামি বাসের মধ্যে ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রাখে। বাসটি নিয়মিত ওই রুটে ইয়াবা পরিবহন করে আসছিল এবং বাসটির মূল লক্ষ্য ইয়াবা পরিবহন করা। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য তিন কোটি ৭৫ লাখ টাকা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর