May 18, 2024, 8:38 pm

গাজীপুরে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Sunday, March 17, 2024
  • 51 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরেশনের শিববাড়ি এলাকায় একটি ট্রাক থেকে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তাররা হলো- চাঁপাইনবাবগঞ্জ সদর থানার বালুগ্রাম এলাকার মো. আল-আমিনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) ও একই এলাকার মো. সেমাজুল ইসলামের ছেলে মোঃ সাফাত হোসেন (২০)। আজ রোববার (১৭ মার্চ) দুপুরে গাজীপুর মেট্টোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) খায়রুল আলম প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান।
তিনি জানান, শনিবার (১৬ মার্চ) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন শিববাড়ি এলাকায় বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের গেটের সামনে চান্দনা চৌরাস্তাগামী একটি ট্রাক থামায় পুলিশ। এ সময় ট্রাক চালক ও হেলপারকে জিজ্ঞাসা করলে তারা জানায় ট্রাকে কিছুই নেই। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে চালক ও হেলপার পুলিশকে জানায় ট্রাকে হেরোইন আছে। এ সময় ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে কাপড়ের ব্যাগের ভিতর থেকে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য অনুমান ১ কোটি ৫০ লাখ টাকা। এ ঘটনা ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ হতে কাঠ নিয়ে মিরপুর ভাসানটেক এলাকায় নামিয়ে গাজীপুরের শিববাড়ি এলাকা হয়ে চান্দনা চৌরাস্তার দিকে যাচ্ছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর