May 5, 2024, 2:38 pm

গাজীপুরে ভোট শুরুর আগে সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু

Reporter Name
  • আপডেট Sunday, January 7, 2024
  • 26 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরে ভোট শুরুর মাত্র ২৫ মিনিট আগে আবদুল করিম (৫৫) নামের এক সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে ভোটকেন্দ্রে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।
আবদুল করিম গাজীপুর-২ আসনের গাজীপুর মহানগরীর ৮০ নম্বর উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদরাসা ও এতিমখানার ভোটকেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছিলেন। তিনি কালীগঞ্জ উপজেলার জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদরাসার সহকারী সুপার ছিলেন।
খাইলকুর জামিয়া রশিদিয়া মাদরাসা ও এতিমখানা কেন্দ্রেরের প্রিজাইডিং অফিসার হেলাল মিয়া জানান, শনিবার রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত ভোটকেন্দ্রে কাজ করেছেন আবদুল করিম। স্ত্রী গুরুতর অসুস্থ থাকায় তিনি মানসিকভাবে খুব দুশ্চিন্তায় ছিলেন। রাতে তিনি এক আত্মীয়ের বাসায় অবস্থান করেন। আজ সকালে রিকশায় করে ভোটকেন্দ্রে আসার পথে মহানগরীর গাছার বাদে কলমেশ্বর এলাকায় পৌঁছলে সকাল ৭টা ৩৫ মিনিটে স্ট্রোক করেন।
গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, পুলিশ আবদুল করিমকে উদ্ধার করে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর স্থলে অতিরিক্ত থাকা একজন কর্মকর্তা দায়িত্ব পালন করছেন। ওই ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর