May 19, 2024, 12:03 am

গাজীপুরে বালির ট্রাক ভরে বিপুল পরিমাণ ভারতীয় মদ বিক্রির সময় ছয় জনকে গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Monday, January 29, 2024
  • 37 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা পাথারপাড় এলাকায় বালির ট্রাক ভরে বিপুল পরিমাণ ভারতীয় মদ বিক্রির সময় ছাত্রলীগের সাবেক নেতাসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা মূল্যের ১২৫ বোতল ভারতে তৈরি বিভিন্ন ব্র্যান্ডের মদ উদ্ধার হয়েছে।
এদিকে, ছাত্রলীগ নেতা গ্রেপ্তারের পর তার ফেসবুক আইডিতে নামীদামী মানুষের সাথে ছবি তুলে তা ব্যানার, ফেস্টুন ও ফেসবুকে প্রচার করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার সৃষ্টি হয়েছে।
রোববার শ্রীপুর থানায় মাদকদ্রব্য আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের একটি সূত্র। এরআগে, শনিবার দিবাগত রাত সাড়ে বারোটায় তাঁদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, সাইফ শাহরিয়ার অভি (২৮) । তিনি শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড এলাকার ইকবাল হোসেনের ছেলে। মাওনা ইউনিয়নের পাথারপাড় গ্রামে চিরকুট নামে একটি রেস্টুরেন্টের মালিক তিনি। সাইফ শাহরিয়ার শ্রীপুরের পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বলে জানিয়েছে ছাত্রলীগ সংশ্লিষ্ট সূত্র। গ্রেপ্তার অন্যরা হলেন, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারায়ন ডহর গ্ৰামের মোঃ ফজলুল হকের ছেলে মোঃ রেজাউল করিম (২৬), একই জেলার দুর্গাপুর উপজেলার বারমারি লক্ষ্মীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে শহীদ মিয়া (২৫), শ্রীপুরের বারতোপা গ্রামের নজরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম রনি(২৬), কেওয়া পশ্চিম খন্ড (চেয়ারম্যান বাড়ীর মোড়) এলাকার মোঃ নয়নের ছেলে মোঃ আশরাফুল (২৩) ও ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানা এলাকার চরকালিবাড়ী গ্রামের মোঃ মোস্তফার ছেলে লিমন মিয়া (২৩)।
গোয়েন্দা পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার সীমান্তবর্তী এলাকা থেকে বালি ভর্তি ড্রাম ট্রাকে করে বিদেশী মদ শ্রীপুরের মাওনায় আনা হয়। এরপর সেগুলো মাওনা পাথারপাড় এলাকায় বিক্রি হচ্ছিল এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সময় বিদেশী মদ সহ তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ১২৫ বোতল ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের মদ জব্দ করা হয়।
এ বিষয়ে বক্তব্য নেওয়ার প্রয়োজনে জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি সুলতান সিরাজুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের মুঠোফোনে ফোন দিলেও তাঁরা রিসিভ করেননি।
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মুঠোফোনে গণমাধ্যমকে বলেন, ‘ সাইফ শাহরিয়ার পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তার সম্পর্কে আমরা ভালো জানতাম। গ্রেপ্তারের বিষয়টি আমি শুনেছি। অপরাধ করে থাকলে আইন অনুযায়ী তার শাস্তি হবে।
গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন জানান, আসামীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান নিয়মিত চলবে ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর