March 29, 2024, 5:10 pm

খবর প্রকাশের আগে সচেতন থাকা প্রয়োজন : স্পিকার

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Wednesday, June 7, 2023
  • 53 জন দেখেছে

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, খবর প্রকাশের আগে সচেতন থাকা প্রয়োজন। এটিএন নিউজ জনগণের আস্থা নিয়ে সফলভাবে এগিয়ে চলেছে। দর্শকদের অভিপ্রায় অনুযায়ী সার্বক্ষণিক আপডেটেড সংবাদ পরিবেশনের মাধ্যমে আস্থার জায়গা দখল করে নিয়েছে বিশেষায়িত এই চ্যানেলটি। আজ বুধবার (৭ জুন) রাজধানী ঢাকার কারওয়ান বাজারের হাসান প্লাজায় এটিএন নিউজ টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত 
‘এগিয়ে চলার ১৩’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার এ কথা বলেন। কেক কেটে এটিএন নিউজের ত্রয়োদশ বর্ষপূর্তি উদ্বোধন করেন স্পিকার। এ সময় ফুল দিয়ে এটিএন নিউজের কর্ণধার মাহফুজুর রহমানকে শুভেচ্ছা জানান তিনি। এটিএন নিউজের পক্ষ থেকে মাহফুজুর রহমান স্পিকারকে ক্রেস্ট দেন। 

‘এগিয়ে চলার ১৩’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, নির্বাহী পরিচালক মো. মোশাররফ হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মো. মোতাহার হাসান, হাসান আহমেদ কিরন (উপদেষ্টা বার্তা), বার্তা প্রধান প্রভাষ আমিন, তাসিক আহমেদ অ্যাডভাইজর (প্রোগ্রাম অ্যান্ড ট্রান্সমিশন), নাসের আহমেদ (পরিচালক), নওয়াজেশ আলী খানসহ (উপদেষ্টা) প্রতিষ্ঠানের সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীরা।   

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, চব্বিশ ঘণ্টা সংবাদ পরিবেশনায় এটিএন নিউজ এক অনন্য দৃষ্টান্ত। সংবাদ পরিবেশনার পাইওনিয়ার হিসেবে এটিএন নিউজ যাত্রা শুরু করে। সংবাদমাধ্যম একটি শক্তিশালী মাধ্যম, জনমত গঠনেও গণমাধ্যম ভূমিকা রাখে। খবর প্রকাশের আগে সচেতন থাকা প্রয়োজন। যা এটিএন নিউজ প্রতিনিয়ত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পালন করে চলেছে। তাই দর্শকদেরও তাদের প্রতি একটা আস্থা তৈরি হয়েছে। 

এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, ভালো কাজ যারা করে তাদের সঙ্গেই থাকা উচিত। দেশের ভুল নিয়ে মাতামাতি, দোষারোপ করা অনুচিত। জাতির কোনো ক্ষতি হবে এমন কোনো সংবাদ এটিএন নিউজ প্রচার করে না। জনমনে বিভ্রান্তি না ছড়িয়ে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করার আহ্বান জানান তিনি। বর্ষপূর্তি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিসহ এটিএন নিউজের কর্মকর্তা-কর্মচারী এবং বাংলাদেশ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর