May 5, 2024, 1:33 pm

এ কে আজাদের প্রধান নির্বাচনী এজেন্টকে কুপিয়ে জখম

Reporter Name
  • আপডেট Saturday, January 6, 2024
  • 26 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর :: ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদের প্রধান নির্বাচনী এজেন্ট ও ফরিদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টারকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ শনিবার বিকেল ৫ টার দিকে শহরের চরমাধবদিয়া ইউনিয়নের আলম মোল্লার ডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফরিদপুরের পুলিশ সুপার মোর্শেদ আলম ও স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ ভোলা মাস্টারকে দেখতে হাসপাতালে ছুটে যান।
জানা গেছে, শনিবার বিকেলে ভোলা মাস্টার নির্বাচনী কেন্দ্র পরিদর্শনে গেলে চরমাধবদিয়া ইউনিয়নের আলম মোল্লার ডাঙ্গী এলাকায় নৌকার প্রার্থী শামীম হকের কর্মী সমর্থকরা ভোলা মাস্টারকে ধাওয়া করে হামলা চালায়। এলোপাতাড়ি মারধরের এক পর্যায়ে তাকে ছেনদা দিয়ে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় আরো ৬ থেকে ৭ জন আহত হয়েছে। তাদের মধ্যে রয়েছে পান্নু, সজীব, খোকন সরদার ও কাইয়ুম হাসান।
চিকিৎসকরা জানান, ভোলা মাস্টারের মাথার মাঝখানে ক্ষত সৃষ্টি হয়েছে। সেখান চারটি সেলাই লেগেছে। এ ছাড়া তার দুই চোখের মাঝখানে আঘাত লেগেছে। আহত ভোলা মাস্টারের মাথার ভেতরের অবস্থা দেখার জন্য সিটিস্ক্যান করতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
এদিকে ভোলা মাস্টারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, ৮ থেকে ১০টি মোটরসাইকেলে এসে হামলাকারীরা ‘ধর ধর’ বলে ভোলা মাস্টারের ওপর হামলা চালায়। এসময় তিনি দৌড় দিলে তাকে ঘিরে ফেলা হয়। পরে মারধর করা হয়।
এ বিষয়ে ঈগল প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ব শোয়েবুল বলেন, আমাদের নির্বাচন বানচাল করতে ভোলা মাস্টারের ওপর অতর্কিত হামলা চালায় নৌকার কর্মী-সমর্থকরা। তিনি আরও জানান, স্থানীয় সন্ত্রাসী পলাশের নেতৃত্বে ভোলা মাস্টারের ওপর হামলা চালানো হয়। পলাশ চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
আহত ভোলা মাস্টারকে হাসপাতালে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদ বলেন, এই হামলা খুবই ন্যাক্কারজনক। আমরা প্রশাসনের কাছে বারবার নিরাপত্তা চেয়েও পাচ্ছি না। তারা যেখানে সেখানে আমার কর্মী সমর্থকদের উপর হামলা করছে। আমি ডিসির কাছে গিয়ে সহিংসতা ঘটানোর দায়ে শামীম হকের প্রার্থীতা বাতিল চেয়ে আবেদন করবো। এরপরে যথাযথ আইনি ব্যবস্থা নিবো। ফরিদপুরে নির্বাচনের পরিবেশ অলরেডি অশান্ত হয়ে গেছে। ফরিদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, ঘটনাটি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর