April 30, 2024, 12:34 am

অভিনেত্রী ফারিণের প্রথম গান ‘রঙিলা’, সঙ্গে তাহসান

Reporter Name
  • আপডেট Tuesday, April 2, 2024
  • 27 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: সময়ের অন্যতম সফল অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সম্প্রতি বাংলা ট্রিবিউন-এর সেলিব্রিটি শো ‘মামানামা- আউট অব দ্য বক্স’-এ যুক্ত হয়ে অভিনেত্রী প্রথমবার জানিয়ে ছিলেন এই ঈদে গানে অভিষিক্ত হওয়ার কথা। অবশেষে সেটি বাস্তবায়নের দ্বারপ্রান্তে। তবে একক নয়, শুরুটা করছেন দ্বৈত গান দিয়ে। সহশিল্পী হিসেবে শুরুতেই তিনি পেয়েছেন তাহসান খানকে। প্ল্যাটফর্ম হিসেবে পেয়েছেন দেশের এখন পর্যন্ত সবচেয়ে সফল ও বিস্তৃত মঞ্চ ‘ইত্যাদি’। এটুকুতেই অনুমেয়, অভিনেত্রীর ফারিণের প্রফেশনাল গানজীবনের অভিষেক হচ্ছে দারুণ আয়োজনে।
‘রঙিলা’ নামে তাহসান-ফারিণের বিশেষ এই গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। গানটির কথাগুলো এমন- আজ মন খুশি মন উর্বশী মন উর্মিলা/ হবো সাত রঙে এই মন রাঙিয়ে রঙিলা…।
গান প্রসঙ্গে ফারিণ বলেন, ‘‘ইত্যাদি’ ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে, ভিন্ন ধরনের গান হয়েছে। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি। আমাকে সুযোগ দেয়ার জন্য ‘ইত্যাদি’র প্রতি কৃতজ্ঞ।’’
তাহসান বলেন, ‘এ ধরনের গান আগে করিনি। খুবই উৎসবের আমেজ নিয়ে, আনন্দময় একটি গান হয়েছে। ফারিণও খুব ভালো গেয়েছে।’ গত ২ মার্চ মিরপুর ইনডোর স্টেডিয়ামে ইত্যাদির বিশাল সেটে তাহসান-ফারিণের গানটির ভিডিও করা হয়।
প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। যথারীতি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর