April 22, 2024, 12:10 pm

লাকসামের গ্রামীণ লোকেশনে ‘না বলা ভালোবাসা’ নাটকের শুটিং সম্পন্ন

বিনোদন ডেস্ক
  • আপডেট Tuesday, May 2, 2023
  • 251 জন দেখেছে

কুমিল্লার লাকসামের কৃষ্ণপুরে শাহজাহান শোভন পরিচালিত নাটক না বলা ভালোবাসা’র শুটিং সম্পন্ন হলো। গত ২৮ ও ২৯ এপ্রিল টানা দু’দিন কৃষ্ণপুর গ্রামের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলাকালে গ্রামের সাধারণ মানুষের উপচে পড়া ভিড় সামলাতে ইউনিটকে হিমশিম খেতে হয়।

মাসুদ আলমের রচনায় “না বলা ভালোবাসা” নাটকে ঢাকা ও লাকসামের একঁঝাক থিয়েটারকর্মী অভিনয় করেছেন।

নাটকটিতে অভিনয় করেন জি.এম.এস রুবেল, নাহিদা সুলতানা দিপা, সোহেলি পারভিন কাকন, উজ্জ্বল লস্কর, তানভীর হাসান, সাফায়েত হোসেন, কাউন্সিলর গোলাম রাব্বানী, ডা: আব্দুল মতিন, মোহাম্মদ আমিনুল ইসলাম, লিটন দেবনাথ, নয়ন ভৌমিক, মহিউদ্দিন মিয়াজি, মোজাম্মেল হোসেন পেয়ার, সুমামা তারান্নুম স্নেহা, মুনমুন জাহান, তাইমুন আহমেদ রাকিব, তানভীর হাসান রাজ, শাহিন খন্দকার, মিম আক্তার কলি, সামিরা ইসলাম এশা, সৈকত, আয়েশা ইসলাম আনিসা, ওমর আল আরাফ, নিপা, টিটুসহ আরো অনেকে।

নাটকটির চিত্র ধারণ করেন রাকিবুল ইসলাম ও আশরাফুল শ্রাবণ। পরিচালকের সহযোগী হিসেবে কাজ করেন শাহিন খন্দকার। এছাড়া সার্বিক  কাজ সহযোগিতা করেন সাফায়েত হোসেন, ডাঃ আব্দুল মতিন, মোহাম্মদ আমিনুল ইসলাম, নয়ন ভৌমিক, লিটন দেবনাথ, সুমামা তারান্নুম স্নেহা, মিম আক্তার কলি, সামিরা ইসলাম ইশা প্রমুখ।

অব্যক্ত ভালোবাসার মৌলিক গল্প নিয়ে  “না বলা ভালোবাসা” নাটকটি শুদ্ধিছায়া ক্রিয়েটিভ টিমের ইউটিউব চ্যানেল “এসএমভি চ্যালেন”এ মুক্তি পাবে জানিয়েছেন পরিচালক শাহজাহান শোভন এবং তিনি আরো বলেন গ্রামীণ পরিবেশে নাটকটি একঝাঁক নতুন শিল্পীর অভিষেক হলো। কাজটিতে আমার অন্য রকম অভিজ্ঞতা হয়েছে যা ভবিষ্যতে আমার কাজে সহায়ক ভূমিকা হিসেবে পালন করবে। অনেককেই ক্যামেরার সামনে কাজের প্রশিক্ষণ দিয়ে তৈরি করে কাজটি করতে হয়েছে। এর মাঝে চেষ্টা করেছি দর্শকদের হৃদয় ছুয়ে যাবে এমন করে গল্পটি উপস্থাপন করতে। আমার দৃঢ় বিশ্বাস সবাই আমাদের কাজ পছন্দ করবে এবং সার্বিক উৎসাহ দিলে নিয়মিত শিল্পী তৈরি করার মধ্য দিয়ে আমরা ভালো ভালো নাটক দর্শককে উপহার দিতে পারবো।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর