April 16, 2024, 10:26 pm

বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ৫

Reporter Name
  • আপডেট Wednesday, March 29, 2023
  • 197 জন দেখেছে

 নিজস্ব প্রতিবেদক, বগুড়া :: বগুড়ার সারিয়াকান্দিতে ৩৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।  মঙ্গলবার রাত সোয়া ১২ টার দিকে উপজেলার ধলিরকান্দি গ্রামের মধ্যপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার মৃত মোকলেছার হোসেনের ছেলে দিলবর হোসেন (৩৫), নাসির উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম (২৮), ফুলবাড়ী উপজেলার মৃত আব্দুর জব্বারের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), আব্দুল কুদ্দুসের ছেলে ছাবেদুল ইসলাম (২৯) ও বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার মৃত সাইফুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩৩)।  র‌্যাবের দাবি, গ্রেফতার পাঁচজনই একাধিক মামলার আসামি।র‌্যাব-১২ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সারিয়াকান্দি উপজেলার ধলিরকান্দি গ্রামের সড়কে অভিযান চালানো হয়। অভিযানে দিনাজপুর থেকে আসা দুইটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৩৩৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এই সময় দুই মোটরসাইকেলে থাকা ৫ আরোহীকে গ্রেফতার করে র‌্যাব। পাশাপাশি মোটরসাইকেল দুইটি ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতার দিলবরের বিরুদ্ধে দুইটি চুরি ও মাদক, আশরাফুলের বিরুদ্ধে দুইটি মাদক, জাকিরুলের বিরুদ্ধে তিনটি মাদক, ছাবেদুলের বিরুদ্ধে দুইটি মাদক ও শিহাবের বিরুদ্ধে দুইটি ডাকাতি ও চুরির মামলা রয়েছে। 

বগুড়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সবাই পেশাদার অপরাধী ও একাধিক মামলার আসামি। তাদের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর