April 22, 2024, 1:32 pm

প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দিয়েছেন আমরার তার জন্য কাজ করবো : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

Reporter Name
  • আপডেট Friday, May 5, 2023
  • 184 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরশেন নির্বাচনে নৌকার প্রার্থী আজমত উল্লা খানকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

যুব প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন আমরার তার জন্য কাজ করবো। গাজীপুর সিটিতে আজমত উল্লা খান জনপ্রতিনিধি হিসেবে ১৮ বছর নেতৃত্ব দিয়েছেন, তিনি এমনভাবে নেতৃত্ব দিয়েছেন যে কেউ তার নেতৃত্বে একটি ভুলও ধরতে পারেনি। গাজীপুর সিটি করপোরেশন হওয়ার সময় আমরা যারা দু’চারজন কাজ করেছি তাদের অগ্রদূত ছিলেন আজমত উল্লা খান। বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের কাউলতিয়া থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডলের সভাপতিত্বে নির্বাচনী এলাকার বাইরে ভাওয়াল মির্জাপুরের বিকে বাড়ি এলাকার বাশরী রিসোর্টে অনুষ্ঠিত কর্মী সভায় প্রতিমন্ত্রী আরো বলেন, আজমত উল্লা খান শুধু মেয়র হিসেবেই নয়, সারা বাংলাদেশেরে পৌরসভা সমিতিরি সভাপতি ছিলেন সততার জন্য। গত ১০ বছরে আমরা দেখেছি, সিটি করপোরেশনে যখন বার্ষিক সভা হতো তখন সভায় সিদ্ধান্তের ব্যাপারে কাউন্সিলরগণ অবগত থাকতেন না। ১০ বছর আমরা গাজীপুর সিটি করপোরশেনকে বিশৃঙ্খলা একটি সিটি দেখেছি। প্রধানমন্ত্রী আমাদের ভালোবেসে এই সিটির উন্নয়নের জন্য হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন কিন্তু আমরা তা সুশৃঙ্খলভাবে ব্যবহার করতে পারিনি।

তিনি আরও বলেন, নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করতে এবং আচরণবিধি যাতে লঙ্ঘন না হয় তার জন্য আমরা গাজীপুর সিটির বাইরে আজ অনুষ্ঠান করছি। আমরা এমন কোন কাজ করতে চাই না যাতে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হয়। আমরা নির্বাচন কমিশন নির্বাচন যাতে সুষ্ঠভাবে করতে পারে তার জন্য আমরা সার্বিক সহযোগিতা করছি।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু, সাধারণ সম্পাদক মোস্তাক আহেমদ কাজল প্রমুখ বক্তব্য রাখেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর