July 16, 2024, 10:18 am

নতুন ধারাবাহিকে হাসান জাহাঙ্গীর

Reporter Name
  • আপডেট Wednesday, August 9, 2023
  • 54 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীর। নাট্যজগতের দর্শকপ্রিয় এক নাম। বিশেষ করে ‘ময়মনসিংহের তোতা’ বললে এক নামেই তাকে চেনেন মানুষ। অভিনয় ও নির্মাণ দুটোকেই সমান ভাবে সমন্বয় করে কাজ করছেন নিয়মিত ।

এবার জানা গেছে, নতুন ধারাবাহিক নাটক ‘প্রবাসী পরিবার’- এতে অভিনয় করছেন একটি গুরুত্বপূর্ণ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন হাসান জাহাঙ্গীর। নাটকটির রচনা ও পরিচালনা করছেন মারুফ রেহমান। ক্রিয়েটিভ ডিরেক্টর শহীদ উন নবী।

হাসান জাহাঙ্গীর তার নাটকের চরিত্রে প্রসঙ্গে বলেন, একটু ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে হচ্ছে। প্রবাসী পরিবার সিরিয়ালটিতে প্রবাসীদের নিয়ে গল্পের গাঁথুনি। যা দর্শকের মনে আমার চরিত্রটি দাগ কাটবে বলে আমি আশাবাদী।

এদিকে, বর্তমানে ব্যস্ত রয়েছেন হাসান জাহাঙ্গীর তার প্রোডাকশন হাউজের ‘ফ্যামিলি ডিসটেন্স’ এর শুটিং নিয়ে। পাশাপাশি বিভিন্ন নির্মাতাদের বেশ কয়েকটি সিঙ্গেল এবং ধারাবাহিক নাটক এর শুটিং করছেন। নির্মাতা-অভিনেতা কোনটাকে বেশি প্রাধান্য দিচ্ছেন হাসান জাহাঙ্গীর? এই প্রশ্ন করতেই হেসে হেসে উত্তর দিলেন। আমার কাছে দুটোই সমান। হাসান জাহাঙ্গীর এরই মধ্যে দুবাইয়ের মোল্লা স্কাই ট্রাভেল এন্ড ট্যুরিজমের টিভিসি নির্মাণ করলেন দুবাইতে গিয়ে। বিজ্ঞাপনটি নিয়মিতভাবে ভাবে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর