March 2, 2024, 10:02 pm

কুলাউড়ায় জঙ্গি সন্দেহে নারীসহ ১০জন আটক

Reporter Name
  • আপডেট Saturday, August 12, 2023
  • 117 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: জেলার কুলাউড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়েছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম-সিটিটিসি। আজ শনিবার স্থানীয় একটি সূত্রে জানা গেছে, সেখান থেকে ছয় নারীসহ ১০ সন্দেহভাজনকে আটক করার কথা জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

সূত্র আরও জানায়, শুক্রবার রাত থেকে উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলি গ্রামের যোগীটিলা এলাকার একটি বাড়ি ঘিরে অভিযান চালানো হয়। আগে রাতভর ওই বাড়িটি ঘিরে রাখে বিশেষ বাহিনী স্পেশাল উইপন অ্যান্ড ট্যাকটিস (সোয়াট)। অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন হিলসাইট’। বাড়িটিতে জঙ্গিদের হিজরতের নামে জড়ো করা হয়েছিল বলে জানিয়েছেন সিটিটিসি প্রধান।

কুলাউড়ার কর্মদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ জানান, তার ইউনিয়নের পূর্ব টাট্টিউলি গ্রামের বাইশালী বাড়ি নামক এলাকায় একটি টিলার ওপর নতুন স্থাপিত একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি জানান, ঢাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর একটি টিম এসেছে। তাদের সাহায্য করতে মৌলভীবাজার জেলা পুলিশ ও কুলাউড়া থানা পুলিশও রয়েছে ঘটনাস্থলে। নিরাপত্তাজনিত কারণে কোনো মানুষকে ওই এলাকায় যেতে দেওয়া হচ্ছে না।

মৌলভীবাজার পুলিশ সুপার মনজুর রহমান পিপিএম জানান, বিষয়টি এই মুহূর্তে বলা যাচ্ছে না। অভিযান শেষে এ বিষয়ে ব্রিফিং করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর