May 28, 2024, 5:07 am

আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাসী না আমরা বিশ্বাস করি জনগণের শক্তি : স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • আপডেট Saturday, April 29, 2023
  • 188 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আপনারা কোনক্রমেই আধুনিক প্রযুক্তির অপব্যবহার করবেন না। সেজন্য আমাদের আইন রয়েছে, যারা অপব্যবহার করবেন তাদের আইনের মুখোমুখি হতেই হবে। আপনারা কেউ ভুয়া নিউজ দেবেন না, উদ্দেশ্যেমূলক কোন প্রচারণা আপনারা করবেন না। অসত্য নিউজ কেউ ফেসবুকে প্রচার করবে না। আপনাদের বিবেক যেটা বলে সেটাই আপনারা চর্চা করবেন। তা না হলে আপনার স্বপ্ন আমার স্বপ্ন সবই আঁধারে ডুবে যাবে। আজ শনিবার (২৯ এপ্রিল) কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাসী না, আমরা পেশিশক্তির প্রতিবন্ধকতাকে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি জনগণের শক্তি। জনগণ আমাদের সঙ্গে আছে। কে কী বললো- এগুলো কোন কাজ হবে না। বন্ধু দেশ আমাদের পাশে যেমন ছিল, তেমনি অনেক দেশ আমাদের ডুবিয়ে দেওয়ার জন্যও চেষ্টা করেছে।

আসাদুজ্জামান খান বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীকে সকল উপদেশ দিয়ে থাকেন। এই ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তার পরামর্শ শতভাগ কাজে লেগেছে। তিনি বলেছিলেন দিন বদলের পালাবদলে দেবেন বাংলাদেশ। আপনারা চোখ দুইটি যদি বন্ধ করেন, ১৫ বছর আগে আপনারা কী ছিলেন আর আজকে কোথায় এসেছেন। সেটি যদি চিন্তা করেন তাহলে আর কিছু বলতে হবে না। সবাই মনে করবেন আমরা একটা অবস্থান থেকে বেহেস্তের বাগানে প্রবেশ করেছি। আমরা সেই জায়গাটিতে পরিপূর্ণভাবে যাওয়ার জন্য আমাদের প্রধানমন্ত্রী একক নেতৃত্ব দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধুর খুনি কুলাঙ্গারদের একজন রয়েছে এই চান্দিনার। আমরা তাকে ধরার জন্য সারা পৃথিবীতে ঘুরে বেড়াচ্ছি। যেখানেই থাকুক তাকে বিচারের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ২০০৮ সালে বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ করবেন, তখন অনেকেই হাসছিলেন। আজকে তার সুফল আমরা পাচ্ছি। আমরা ডিজিটালাইজড হয়েছি বলে সারা পৃথিবীতে একটা অবস্থান নিয়েছি। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট সোসাইটি গড়ে তুলতে হবে, স্মার্ট ইকোনমিক, স্মার্ট সিটিজেন প্রয়োজন। আর স্মার্ট ইকোনমিক গড়ে তুলতে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের মতো বিশ্ববিখ্যাত চিকিৎসকও গড়ে তুলতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শুধুমাত্রই শেখ হাসিনা। এ সময় তিনি আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার গঠনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর