May 6, 2024, 6:32 pm

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ

Reporter Name
  • আপডেট Friday, April 26, 2024
  • 10 জন দেখেছে

স্পোর্টস ডেস্ক :: আর মাত্র বাকি ৩৬ দিন। এরপরই শুরু হবে ইতিহাসের সবচেয়ে বড় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া এই বিশ্বকাপের শুভেচ্ছা দূত হিসেবে আগেই ক্রিস গেইল ও উসাইন বোল্টের নাম ঘোষণা করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবার তাদের তৃতীয় শুভেচ্ছা দূত হিসেবে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার যুবরাজ সিংয়ের নাম ঘোষণা করেছে ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি।
২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে এক ওভারে ছয়টি ছক্কা হাঁকিয়ে ইতিহাস লিখছিলেন যুবরাজ। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম কোনো ক্রিকেটার হিসেবে এমন কীর্তি গড়েন তিনি। যুবরাজের সেই দুর্দান্ত ব্যাটিংয়ের কথা স্মরণ করেই তাকে দূত হিসেবে স্বীকৃতি দিয়েছে আইসিসি। শুভেচ্ছা দূত হওয়ার মাধ্যমে বিশ্বকাপ চলাকালীন বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে অংশ নেবেন যুবরাজ। ৯ জুন ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচেও তাকে দেখা যেতে যেকোনো ভূমিকায়।
আইসিসির শুভেচ্ছা দূত হয়ে যুবরাজ বলেন, ‘এক ওভারে ছয়টি ছক্কা মারাসহ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা থেকে আমার কিছু প্রিয় ক্রিকেটীয় স্মৃতি রয়েছে। তাই এই সংস্করণের অংশ হওয়া খুবই উত্তেজনাকর, যা এখনও পর্যন্ত সবচেয়ে বড় আসর হতে চলেছে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর