May 16, 2024, 6:04 pm

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান

Reporter Name
  • আপডেট Monday, April 29, 2024
  • 16 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: দুর্নীতি দমন কমিশন (দুদক) গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার অভিযান চালিয়েছে। দুদকের সমন্বিত জেলা গাজীপুর কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সাইদুজ্জামানের নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে ছিলেন সহকারী পরিচালক মোঃ মশিউর রহমান ও উপ-সহকারী পরিচালক প্রান্তিক সাহা। বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগ পাওয়ার পর দুদক ওই অভিযানে যান বলেন দুদকের গাজীপুর কার্যালয়ের উপ-পরিচালক বায়েজীদুর রহমান খান।
অভিযান শেষে সোমবার দুপুরে নিজ কার্যালয়ে উপ-পরিচালক বায়েজীদুর রহমান ওই অভিযান নিয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন। এসময় তিনি বলেন, দুদকের জরুরী নম্বর ও বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে সোমবার ওই অভিযান চালানো হয়।
অভিযানে হাসপাতালে খাবার সরবরাহের টেন্ডার, আউটসোর্সিং নিয়োগের টেন্ডার, ঔষধ সরবরাহ এবং তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন অবকাঠামো নির্মাণ প্রকল্পের মেয়াদ প্রায় শেষ হলেও নির্মাণ কাজ শেষ না হওয়া, অনুমোদন ছাড়াই আসবাবপত্র ক্রয়, অবকাঠামো নির্মাণের আগেই বেশি দামে যন্ত্রপাতি ক্রয়সহ নানা অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আজকের এ এনফোর্সমেন্ট অভিযানে প্রাপ্ত তথ্য দুদকের প্রধান কার্যালয়ে পাঠানো হবে। পরে দুদকের প্রধান কার্যালয়ের সিদ্ধান্তের পর পরবর্তী কার্যক্রম পরিচালনা করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর