May 2, 2024, 11:37 am

কেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৭ সদস্য গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Sunday, March 24, 2024
  • 39 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: আন্তঃজেলা অজ্ঞান পার্টি চক্রের ১৭ সদস্যকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। রোববার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এতথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।
গ্রেপ্তারকৃতরা হলেন- কবির হোসেন (৪০), জামান (৩২), রুবেল (৩০), আলমগীর (৩৮), ইরফান (৪৫), মোকসেদ (৪৫), ইউনুস (৪৫), নেসার আলী( ৪৫), বোরহান (৪০), হাসান (৩৮), সাব্বির শেখ (২৬), আজিজুল (৪০), সুমন (২৪), লিটন (৪৮), সাদ্দাম (৩০), তোফাজ্জল (৪৫) এবং মোহন চন্দ্র (৩৬)।
পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃতদের মূল পেশাই চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাই করা। তারা প্রথমে যাত্রী বেসে অটোরিকশা ভাড়া নেন। গন্তব্যে পৌঁছানোর আগেই চালককে অচেতন করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান।
তিনি আরও বলেন, কেরাণীগঞ্জের হাসনাবাদ থেকে বসুন্ধরা যাওয়ার জন্য আশিকুর রহমানের অটোরিকশা ভাড়া করেন। মাঝ পথে হোয়াইট হাউজ এলাকার প্রতিবন্ধী স্কুলের সামনে অজ্ঞান পার্টির সদস্যরা গাড়ি থামাতে বলে এবং অটোরিকশা চালক আশিককে বিভিন্ন কথা জিজ্ঞাসা করতে থাকে। এসময় অজ্ঞানপার্টির এক সদস্য এসে নাকের কাছে রুমাল ঝাড়া দিলে আশিকুর অল্প সময়ের মধ্যে অচেতন হয়ে যান। পরে তার অটোরিকশা ও সঙ্গে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা।
এ ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় আশিকুর রহমান বাদী হয়ে নাম না জানা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় চোরদের অবস্থান শনাক্ত করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে কেরাণীগঞ্জ, মুন্সিগঞ্জ, সাভার ও কামরাঙ্গীরচর এলাকায় চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে আসছিল। পুলিশ সুপার বলেন, আসামিদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। মামলার তদন্ত অব্যাহত আছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর