May 21, 2024, 4:17 am

আরাভকে ধরিয়ে দেওয়ার ঘোষণা দিয়ে তারই দোকান উদ্বোধনে হিরো আলম

Reporter Name
  • আপডেট Wednesday, November 22, 2023
  • 36 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: চলতি বছরের শুরুতে দুবাইয়ে স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের দোকান উদ্বোধন করতে গিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন দেশের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। এ ঘটনায় দেশে ফিরে ডিবির জিজ্ঞাসাবাদের মুখেও পড়েছিলেন তিনি।
পুলিশ হত্যাসহ ১২টি মামলার আসামি আরাভ খানের অনুষ্ঠানে কেন গেলেন, দেশে ফেরার পর এমন প্রশ্নের জবাবে তখন হিরো আলম বলেছিলেন- ‘কেউ তো আমাকে মানা করেনি। আমি যে দুবাইয়ে আসছি মিডিয়ার মাধ্যমে সবাই জেনেছে। কেউ আমাকে মানা করলে বিষয়টি ভেবে দেখতাম।’
এখানেই শেষ নয়। আসামি আরাভকে ধরিয়ে দিতেও পুলিশকে সাহায্য করবেন বলে জানিয়েছিলেন এই কনটেন্ট ক্রিয়েটর। বলেছিলেন, ‘আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করব। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছেন, যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেব। তিনি (আরাভ) যদি আসামি হয়ে থাকেন, তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব।’
আলম সেসময় এমন মন্তব্য করলেও কয়েক মাস পরেই আবারও সেই আরাভ খানের একটি মোবাইলের শোরুম উদ্বোধনের উদ্দেশ্যে দুবাইয়ে গেছেন তিনি। নিজের ফেসবুকে এক ভিডিওবার্তায় এমন খবর জানিয়েছেন হিরো আলম নিজেই।
মঙ্গলবার (২১ নভেম্বর) সামাজিক মাধ্যমে প্রকাশিত ওই ভিডিওতে হিরো আলম জানান, আগামী ২৬ নভেম্বর আরাভ খান মোবাইল পয়েন্ট শুভ উদ্বোধন অনুষ্ঠানে থাকছেন তিনি। ঠিকানা- সাবকা বাসস্ট্যান্ডের বিপরীতে আরবাজ সেন্টারে দেরা দুবাই। এসময় হিরো আলমের পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় আরাভ খানকে।
এর আগে গত ১৪ মার্চ আরাভের স্বর্ণের দোকান উদ্বোধনে গিয়েছিলেন হিরো আলম। সঙ্গে ছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। যা নিয়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছিল দেশজুড়ে। কারণ আরাভের নামে বাংলাদেশে একাধিক মামলা রয়েছে। পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলারও অন্যতম আসামি আরাভ খান। তার আসল নাম রবিউল ইসলাম মোল্লা।
সেসময় আরাভ খানের বিষয়ে কিছুই জানতেন না জানিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেন হিরো আলম। সেইসঙ্গে আরাভকে ধরিয়ে দিতে সাহায্য করবেন কিংবা তাকে খুঁজে বের করার জন্য পুরস্কার দাবি করা হিরো আলম কয়েক মাস পরেই আবারও দুবাইয়ে গেলেন আরাভ খানের শোরুম উদ্বোধনের জন্য।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর