May 28, 2024, 10:47 pm

যুবসমাজ ধ্বংসের হাতিয়ার টঙ্গীর জাভান হোটেল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ এলাকাবাসীর

Reporter Name
  • আপডেট Tuesday, May 9, 2023
  • 96 জন দেখেছে

শামীমা খানম :: যুবসমাজ ধ্বংসের হাতিয়ার গাজীপুর মহানগরীর টঙ্গীর আমতলি এলাকায় অবস্থিত জাভান হোটেল। এই হোটেলে দীর্ঘদিন যাবত তরুণ-তরুণীদের দিয়ে অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ রয়েছে। স্থানীয় এলাকাবাসী অসামাজিক কার্যকলাপ বন্ধে স্থানীয় পুলিশ প্রশাসনর দৃষ্টি আকর্ষণ করছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, জাভান হোটেলের এক নারী কর্মীকে দীর্ঘদিন যাবত যৌন হেনস্তা ও অসামাজিক কাজ করে আসছিল। এছাড়াও হোটেলটিতে সারা রাত বিভিন্ন বয়সের ছেলে-মেয়েদের নিয়ে আড্ডা দিতো।
জাভান হোটেলের নূরী আক্তার নামে নারী কর্মী প্রায় দুইবছর যাবত চাকুরী করে আসছে। কিন্তু ওই হোটেলের স্টাফ তুহিন ও মিল্টন তাকে বিভিন্ন সময় যৌন হেনস্তা করার অভিযোগ রয়েছে। ভুক্তভোগী ওই নারী ইতিপূর্বে জাভান হোটেল কর্তৃপক্ষের নিকট অভিযোগ দিয়েও কোন বিচার পাননি। এরই জের ধরে সোমবার গভীর রাতে তাকে যৌন হয়রানিরসহ মারধর করে হোটেল থেকে বের করে দেয়। পরে ওই নারী পুলিশ সেবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল ভর্তি করে। এ ঘটনায় ভুক্তভোগী নূরী আক্তার আজ মঙ্গলবার টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু থানায় অভিযোগ দেয়ার পর জাভান হোটেল কর্তৃপক্ষের লোকজন থানার অভিযোগটি প্রত্যাহার করে নেয়ার জন্য চাপ সৃষ্টি করছে বলে তিনি জানান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর