June 24, 2024, 12:49 am

বিচারকের আসনে রুনা লায়লা, থাকছেন বন্যা-সামিনাও

Reporter Name
  • আপডেট Tuesday, August 8, 2023
  • 86 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: ‘ঐক্য ডটকমডটবিডি চ্যানেল আই সেরাকণ্ঠ’ সিজন-৭ এর বিচারকের আসনে বসলেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। এই সিজনের আরও দুই বিচারক হলেন রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং আধুনিক গানের শিল্পী সামিনা চৌধুরী। রুনা লায়লাসহ এই তিন বিচারক সিজন ৭-এর বর্তমানে টিকে থাকা ৩৭ জন প্রতিযোগীর মধ্যে থেকে পর্যায়ক্রমে বাছাই শেষে মহাউৎসবে বের করে আনবেন সিজন-৭ এর মুকুট বিজয়ীকে।  

গেল ৭ জুলাই সন্ধ্যা থেকে শুরু হয়েছে এই ৩৭ জনকে নিয়ে মূল পর্বের ধারণ। পর্যায়ক্রমে তা চলবে। এ দিন সন্ধ্যায়  চ্যানেল আই কার্যালয়ে কিংবদন্তি শিল্পী রুনা লায়লা এসে পৌঁছালে তাকে স্বাগত জানান চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন। এরপর তাকে সঙ্গে নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন চ্যানেল আই পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য জহিরউদ্দিন মাহমুদ মামুন।

স্টুডিওতে প্রবেশের সঙ্গে সঙ্গে সেরাকণ্ঠ সিজন-৭ এর ছয় প্রতিযোগী তার বিখ্যাত গান ‘অনেক বৃষ্টি ঝরে…’ পরিবেশন করেন। গান শেষে রুনা লায়লা অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি মুগ্ধ, এতো সুন্দর আয়োজনে যুক্ত হতে পেরে। আমি কথা দিলাম সব সময় সেরাকণ্ঠ প্রতিযোগিতার সঙ্গে থাকবো। এরপর শুরু হয় মূল অনুষ্ঠান। সেরাকণ্ঠ উপস্থাপনা করছেন শান্তা জাহান। পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮টায়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর