June 24, 2024, 12:30 am

বাংলাদেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না: স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • আপডেট Sunday, September 17, 2023
  • 49 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ভোলা :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না, তারা আলোকিত বাংলাদেশ দেখতে চায়। তিনি বলেন, নির্বাচন আসলেই অনেকে নড়েচড়ে বসে। কিভাবে দেশে অগ্নিসন্ত্রাস করবে, কিভাবে দেশকে অচল করবে, কিভাবে দেশকে অন্ধকারাচ্ছন্ন করবে তার পাঁয়তারা করতে থাকে। কিন্তু এদেশের জনগণ এটা বুঝে গেছে, যারা সন্ত্রাস সৃষ্টি করে, যারা জ্বালাও-পোড়াও করে, ধ্বংস করে তারা উন্নয়নের জন্য কাজ করতে পারবে না। আজ রোববার দুপুরে জেলা পুলিশের আয়োজনে ভোলার চরফ্যাসন উপজেলার নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন উপলক্ষ্যে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কেই বাংলাদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়। মানুষ ভা‌লো ক‌রেই জানে দেশ‌কে এগি‌য়ে নি‌য়ে যে‌তে হ‌লে নৌকার বিকল্প নেই। ডিজিটাল বাংলাদেশের সুফল মানুষ পাচ্ছে। ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি।

এসময় তিনি আরও বলেন, এদেশের জনগণ অগ্নিসন্ত্রাসীদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই ২০১৩/২০১৪ সালে সন্ত্রাসের মাধ্যমে যারা দেশকে অচল করতে চেয়েছিল তারা আবার আগামী নির্বাচনকে বাধাগ্ৰস্ত করার ঘোষণা দিচ্ছে। তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন‌ অনুষ্ঠিত হবে। কেউ যদি নির্বাচন বানচাল করার চেষ্টা করে, তাহলে এদেশের আইনশৃঙ্খলা বাহিনী তাদের অর্পিত দায়িত্ব পালন করবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয়ে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে দেশে গুম-খুনের ও বিচারহীনতার সংস্কৃতি চালু হয়। বঙ্গবন্ধুর হত্যার পর আমাদের বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না। এটা চরম মানবাধিকার লঙ্ঘন। সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছেন।

পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব‌। এছাড়া সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মো. হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানসহ অন্যান্যরা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর