April 16, 2024, 10:58 pm

দেশে ফিরে গণমাধ্যম এড়িয়ে গেলেন তামিম

Reporter Name
  • আপডেট Monday, July 31, 2023
  • 62 জন দেখেছে

খেলা প্রতিবেদক :: ইংল্যান্ডে পিঠের ব্যথার চিকিৎসা শেষে আজ সোমবার দেশে ফিরেছেন তামিম ইকবাল। আজ বিকাল ৫টা ৪০ মিনিটে তাকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তামিমের আসার সংবাদে বিমানবন্দরে ভিড় করেছিলেন গণমাধ্যমকর্মীরা। তবে তামিম সবার উদ্দেশ্যে হাত নেড়েই গাড়িতে করে বিমানবন্দর ত্যাগ করেন।

আজ থেকেই মিরপুর শেরেবাংলায় শুরু হয়েছে ৩২ জন ক্রিকেটার নিয়ে এশিয়া কাপের ক্যাম্প। তামিম ক্যাম্পে কবে যোগ দেবেন- তা জানা যায়নি। তিনি আপাতত বিশ্রামে থাকবেন বলে দাবি করেছে বিসিবির একটি সূত্র। দ্রুতই বিসিবির সঙ্গে তার সভায় বসার কথা রয়েছে।সেই সভায় তিনি অবসর গ্রহণের প্রেক্ষাপট এবং সিদ্ধান্ত বাতিল পরবর্তী নিজের লক্ষ্য নিয়ে কথা বলবেন। 

অবসর নাটকের পর তামিমকে নিয়ে শঙ্কার কারণ ইনজুরি। পিঠের নিচের অংশের হাড়ের ক্ষয়ে যেতে থাকা ডিস্কের কারণে যে ব্যথা, তা কমাতে ইতিমধ্যে দুটি ইনজেকশন নিয়েছেন তামিম। কারণ অস্ত্রোপচার করানো হলে মাস তিনেক বিশ্রামে থাকতে হবে।তাই আপাতত ‘পেইন ম্যানেজমেন্ট’ পদ্ধতি অবলম্বন করেই এশিয়া কাপ এবং ওয়ানডে বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন তামিম।

ছুটি কাটাতে প্রথমে পরিবারের সঙ্গে দুবাই যান এই অভিজ্ঞ ক্রিকেটার। সেখান থেকে ২৫ জুলাই যান লন্ডনে। জানা গেছে, তামিমের অনুশীলনে ফিরতে আরও সময় লাগবে। আপাতত তিনি কিছুদিনের জন্য বিশ্রামে থাকবেন। এই সময়ে আবার ব্যথা না ফিরলেই তবে মাঠে নামবেন। তাই ৮ আগস্ট থেকে শুরু হতে যাওয়া স্কিল অনুশীলনের শুরুতে তামিমের থাকা অনিশ্চিত।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর