March 3, 2024, 10:49 pm

গাজীপুর প্রেসক্লাবে নির্বাচনের তফসিল ঘোষণা,  ভোট ২ সেপ্টেম্বর 

Reporter Name
  • আপডেট Tuesday, August 1, 2023
  • 53 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রেসক্লাব সভাকক্ষে নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেন তফসিল ঘোষণা করেন। প্রধান নির্বাচন কমিশনার হলেন ডেইলি অবজারভার’র গাজীপুর প্রতিনিধি কাজী মোসাদ্দেক হোসেন জানান, ক্লাবের গঠনতন্ত্রের বিধিমালা অনুযায়ী ১আগস্ট ১৭টি পদে ২০২৩-২৪ মেয়াদী নির্বাহী পরিষদ নির্বাচনের জন্য তফসিল ঘোষণা হয়েছে। তফসিল অনুযায়ী এ ভোট গ্রহণ হবে আগামী ২ সেপ্টেম্বর।

এদিন সকাল ৯টা থেকে দুপুর ২ পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ হবে। তফসিল অনুযায়ী নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র ও ভোটার তালিকা বিতরণ ১৬ ও ১৭ আগস্ট, মনোনয়নপত্র গ্রহণ ১৯ আগস্ট, যাচাই বাঁছাই ২১ আগস্ট, প্রত্যাহার ২৩ আগস্ট ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৪ আগস্ট।

তিনি বলেন, গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে গাজীপুর প্রেসক্লাব যথাসময়ে নির্বাচন অনষ্ঠিত হবে। এবারেও একটি স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমি বিশ্বাস করি। এজন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী এবং কোনাবাড়ি কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন দায়ত্ব পালন করছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর