March 1, 2024, 11:28 am

গাজীপুরে ৯ হাজার ইয়াবাসহ তিনজন গ্রেফতার

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 35 জন দেখেছে

মো: মুর্শিকুল আলম, গাজীপুর :: জেলার সিটি করপোরেশনের পূবাইল থানাধীন তালটিয়া এলাকা থেকে নয় হাজার ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন কক্সবাজারের টেকনাফ থানার পূর্ব পানখালী এলাকার মৃত হাজী দুদু মিয়ার ছেলে মকবুল আহাম্মদ (৫৩), একই থানার পশ্চিম সিকদার পাড়া এলাকার মৃত আহম্মদ হোসাইনের ছেলে জামিল উদ্দিন (২৭) এবং জামিল উদ্দিনের স্ত্রী বিলকিস আক্তার মুক্তা (২৫)। মকবুল আহাম্মদ গাজীপুর পূবাইলের তালটিয়া এলাকায় এবং জামিল উদ্দিন তার স্ত্রীকে নিয়ে ঢাকার সাভার থানার মুজিবপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-ডিবি) মো. আসাদুজ্জামান জানান, গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পূবাইল থানাধীন তালটিয়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মকবুল আহাম্মদকে আটক করে তার কাছ থেকে এক হাজারটি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে মকবুল পুলিশকে জানায়, ইয়াবাগুলো জামিল উদ্দিন ও বিলকিস আক্তারের কাছ থেকে সংগ্রহ করেছেন।

তিনি বলেন, পরে তালটিয়া এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে জামিল উদ্দিন ও বিলকিস আক্তারকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় জামিলের কাছ থেকে সাত হাজার এবং বিলকিস আক্তারের কাছ থেকে এক হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিলেন বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার করা ইয়াবাগুলোর দাম আনুমানিক প্রায় ২৭ লাখ টাকা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর