March 3, 2024, 8:03 am

গাজীপুরে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name
  • আপডেট Sunday, July 30, 2023
  • 40 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর জেলার কাশিমপুর এলাকা থেকে ১৫০ বোতল ফেনসিডিল ও ১০০০ এ্যাম্পুল কুপিজেসিক ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাজীপুর ‘ক’ সার্কেল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাজীপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ মেহেদী হাসান’র নির্দেশে, পরিদর্শক মোঃ হুমায়ুন কবির ভূইয়া’র নেতৃত্বে কাশিমপুর থানার দক্ষিণ পানিশাইল (বিকেএসপি এর পূর্ব পাশে) অভিযান পরিচালনা করে ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়িকে ১৫০ বোতল ফেনসিডিল ও ১০০০ এ্যাম্পুল ইনজেকশনসহ গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রতনপুর গ্রামের মোয়াজ্জেম মোল্লার ছেলে মো: মামুন মোল্লা(২৫), ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার নামাপাড়া গ্রামের মৃত আব্দুল মোতালেব হোসেনের ছেলে সাহেদ মিয়া(২০)। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মো: মেহেদী হাসান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাশিমপুর থানার দক্ষিণ পানিশাইল বিকেএসপি এর পূর্ব পাশ থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় আসামী মামুন মোল্লার কাছ থেকে ১০০০ পিস বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন ও সাহেদ মিয়ার কাছ থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গাজীপুর জেলার কার্যালয়ের উপ পরিদর্শক মো: জুয়েল মিয়া, সহকারী উপ পরিদর্শক মো: জামির উদ্দিন, সহকারী উপ পরিদর্শক মো: মাইনুল ইসলাম,মোহাম্মদ নজরুল ইসলাম, মো: আকাশ আহম্মেদ রাব্বি, শাহীন খান, অপু উপস্থিত ছিলেন। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাজীপুর জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ হুমায়ুন কবির ভূইয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কাশিমপুর থানায় মামলা দায়ের করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর