March 3, 2024, 9:08 am

বিএনপির দুই গণমিছিলেই নেতাকর্মীদের ঢল, স্লোগানে মুখর

Reporter Name
  • আপডেট Friday, August 18, 2023
  • 35 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: যুগপৎ আন্দোলনের এক দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে গুলশান-১ থেকে মহাখালী বাস টার্মিনালে গণমিছিলে অংশ নিতে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন। এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গণমিছিলে দয়াগঞ্জ মোড় ও আশপাশে নেতাকর্মীদের ঢল নেমেছে।

আজ শুক্রবার (১৮ আগস্ট) জুমার পর থেকে উত্তর বিএনপির কেন্দ্রীয় নেতাদের ডাকে সাড়া দিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। দুপুর ২টা থেকে গণমিছিল যাত্রা করার কথা থাকলেও এখনো যাত্রা শুরু হয়নি।

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে গণমিছিলটি গুলশান-১, তিতুমীর কলেজ হয়ে মহাখালী বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হবে। এতে নেতৃত্ব দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিলটি সায়েদাবাদ ব্রিজ, ধলপুর কমিউনিটি সেন্টার, গোলাপবাগ, কমলাপুর, বৌদ্ধ মন্দির হয়ে খিলগাঁও, শাহজাহানপুর, ফকিরাপুল হয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে। এতে নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। পৃথক দুটি গণমিছিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় সিনিয়র নেতারাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারাও অংশ নেবেন।

এদিকে গণমিছিলে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে মিছিলে অংশ নিচ্ছে। মিছিলে তারা সরকারের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিচ্ছে। এতে মিছিল শুরুর স্থানটি তাদের বিভিন্ন স্লোগানে সরব হয়ে ওঠে।এতে বিএনপির নেতারা সরকারের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর