April 16, 2024, 11:51 pm

জামায়াতের দুই দিনের কর্মসূচি ঘোষণা

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 54 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও চট্টগ্রামে একজন কর্মী নিহতের ঘটনায় দুইদিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।  

আগামী শুক্রবার (১৮ আগস্ট) সারা দেশব্যাপী দলটির দোয়া অনুষ্ঠান।আগামী বুধবার (২৩ আগস্ট) সারাদেশে শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিল কর্মসূচি পালন করবে দলটি। আজ বুধবার বাংলাদেশ জামায়াতে ইসলামী আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজায় হামলা করে ফুলকান উদ্দিন রহমত উল্লাহকে শহীদ করার প্রতিবাদে, ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা, সাংবিধানিক বর্ণিত অধিকার আদায়ে সহযোগিতার করার বিপরীতে বাধা প্রদান এবং বিনা কারণে গ্রেপ্তার ও পুলিশের গুলি চালানোর প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী পক্ষ থেকে দুইদিনের কর্মসূচি ঘোষণা করছি।  

ভারপ্রাপ্ত আমীর বলেন, আগামী শুক্রবার (১৮ আগস্ট) দেশব্যাপী দোয়া অনুষ্ঠান। আগামী বুধবার (২৩ আগস্ট) সারাদেশে শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিল। এ কর্মসূচি পালনের জন্য সারাদেশে নেতাকর্মী, সাধারণ জনগণ এবং প্রশাসনের সহযোগিতা কামনা করছি।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা আবু তাহের মুহাম্মদ মাসুদ, সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মুসা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর