July 16, 2024, 8:19 am

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ট্রফির স্পর্শ পেলেন টাইগাররা

Reporter Name
  • আপডেট Tuesday, August 8, 2023
  • 86 জন দেখেছে

ক্রীড়া প্রতিবেদক :: আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০২৩ এর ট্রফির সঙ্গে আনন্দঘন কিছু মুহূর্ত কাটালেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। স্বপ্নের ট্রফির স্পর্শ পেতে সকাল সকালই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হাজির হলেন তারা। ড্রেসিং রুম থেকে চওড়া হাসিভর্তি মুখে ট্রফি হাতে বেরিয়ে এলেন অভিজ্ঞ তারকা মুশফিকুর রহিম। এরপর খেলোয়াড়রা ছবি তুললেন ট্রফির সঙ্গে।

সোমবার পদ্মা সেতুতে ফটোসেশনের পর মঙ্গলবার মিরপুর হোম অফ ক্রিকেটে ট্রফিটি আনা হয়েছে। এদিন ট্রফির সঙ্গে অনেকটা সময় কাটানো মুশফিক ভারতে হতে যাওয়া আসর ঘিরে নিজের প্রত্যাশার কথাও জানিয়ে রেখেছেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বললেন, এবার স্পেশাল কিছু করাই লক্ষ্য তার।

বিশ্বকাপ ট্রফির সাথে ছবি তুলেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ক্রিকেটারদের ছবি তোলার পর্ব শেষে ট্রফি নিয়ে যাওয়া হয় মাঠের মাঝখানে উইকেটের ওপর। ওখানে শুরুতে ফটো সেশন-ভিডিও করা হয় আইসিসির জন্য। পরে ছবি তোলেন মাঠকর্মীরাও। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত মিরপুরেই থাকবে ট্রফি। সারাদিন এখানে জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রিকেটার, নারী দলের ক্রিকেটার, বিসিবি পরিচালক, বিসিবির কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ থাকছে।

আইসিসি বিশ্বকাপের শিরোপা দেখার সুযোগ থাকছে সাধারণ মানুষের জন্যও। বুধবার ট্রফি রাখা হবে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরাও ছবি তুলতে পারবেন। অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর