May 2, 2024, 4:10 am

স্বাধীনতা দিবস উপলক্ষে কালীগঞ্জে আ‌‘লীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা

Reporter Name
  • আপডেট Friday, March 31, 2023
  • 294 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: বাংলাদেশ মহিলা মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বাসন্তী মার্কা মিথ্যা প্রচারনায় আমরা যেমন বঙ্গবন্ধুকে হারিয়েছি। আবার সেই একই মার্কা মিথ্যা প্রচারনায় আমরা যেন বঙ্গবন্ধুর কন্যাকে না হারাই। বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় উপজেলার দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাসন্তী নামের এক নারীকে নিয়ে মিথ্যাচার করে জাতির জনককে বিশে^র কাছে ছোট করতে চেয়েছিল। আর সেটা ছিল বঙ্গবন্ধুকে হত্যার নিল নকশারই অংশ। আবার একই ধরনের ষড়যন্ত্রের গন্ধ পাওয়া যাচ্ছে। বুদ্ধিজীবীরা সেই ষড়যন্ত্র করে যাচ্ছেন। মিথ্যা প্রচারনা নিয়ে এখনও জননেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে স্বাধীনতা বিরোধী শক্তি। ১০ টাকা হতে দিয়ে দেশের একজন শিশুকে দিয়ে মিথ্যা প্রচারনা চালাচ্ছে। তাই তৃণমূল পর্যায় নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, আ’লীগ নেতা এইচ.এম আবুবকর, কামরুল ইসলাম প্রমুখ। এ সময় স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে মেহের আফরোজ চুমকি এমপি কালীগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকার ১শ অসহায়, সহায়সম্ভলহীন, গরীব, দুস্থদের মাঝে ইফতার উপহার সামগ্রী তুলে দেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর