July 16, 2024, 10:08 am

সিলেটে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র-গুলিসহ এক যুবক আটক

Reporter Name
  • আপডেট Sunday, April 30, 2023
  • 311 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: সিলেটের ওসমানীনগরে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ৬টি তাজা কার্তুজসহ জাকির আহমদ (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ রোববার (৩০ এপ্রিল) সিলেটের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন কর্মকর্তারা। আটক জাকির উপজেলার উমরপুর ইউপির মোল্লাপাড়া(চেবারপাড়া) গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে। এ ঘটনায় ওসমানীনগর থানার এসআই সুবিন বৈদ্য বাদী হয়ে জাকিরের বিরুদ্ধে অস্ত্র আইনে শনিবার (২৯ এপ্রিল) রাতে ওসমানীনগর থানায় মামলা করেছেন।

পুলিশের এক প্রেস ব্রিফিংয়ে জানা যায়, গত শনিবার উপজেলার মোল্লাপাড়া (চেবারপাড়া) এলাকারজালাল উদ্দিন তার বর্গা চাষকৃত জমি থেকে শ্রমিক নিয়ে ধান কাটতে যান। দুপুর সাড়ে ১২টার দিকে জাকির আহমদ অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে জালাল উদ্দিনকে ধান কাটতে বাধা দেয়। জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া প্রতিবাদ করায় জাকির আহমদ তার অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়াকে লক্ষ্য করে গুলি করেন। এতে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া গুলিবিদ্ধ হন। এ  ঘটনা স্থানীয় এলাকায় জনমনে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে জাকির আহমদকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেখানো মতে, বসতঘরে টয়লেটের ছাদের ওপর  থেকে একটি লুঙ্গি দিয়ে মোড়ানো ১টি দেশীয় তৈরি কাঠের বাটযুক্ত সচল ওয়ান শুটার পাইপগান, ১টি দেশীয় তৈরি কাটের বাটযুক্ত সচল পাইপগান, ৬ রাউন্ড লাল রঙের তাজা কার্তুজ, ১টি সবুজ রঙের কার্তুজের খালি খোসা, ১টি লাল রঙের মকমল কাপড় দ্বারা তৈরি গুলি রাখার খালি ব্যাগ উদ্ধার করে পুলিশ।জাকিরের বিরুদ্ধে ওসমানীনগর থানায় হত্যা চেষ্টাসহ আরও দুটি মামলা রয়েছে। সিলেটের ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর