July 16, 2024, 10:05 am

সরকারি চাকুরেদের নামে দুর্নীতির অভিযোগে কিছুটা ক্ষুণ্ন হচ্ছে দলের ভাবমূর্তি: গণপূর্তমন্ত্রী

Reporter Name
  • আপডেট Wednesday, July 10, 2024
  • 5 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা ডেস্ক :: সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় দলের ভাবমূর্তি কিছুটা ক্ষুণ্ন হচ্ছে বলে মনে করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সরকারি চাকুরেদের নামে দুর্নীতির অভিযোগ ওঠায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় কি না এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেছেন, এতে দলের কিছুটা ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তবে এরা কেউ দলের লোক নয়। আজ বুধবার (১০ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এসেছে, তা প্রমাণ হওয়া না হওয়া আদালতের ওপর নির্ভরশীল। আমি চাই, দুর্নীতির সবগুলো ঘটনাই বিচারে যাক, বিচারে গিয়ে দোষী প্রমাণিত হলে তাদের বিচার হবে, শাস্তি হবে। পত্রিকার লেখালেখি বা টেলিভিশনে প্রমাণিত-এটা আমি বলতে পারব না। কারণ আমি প্রমাণে বিশ্বাস করি, আদালতও প্রমাণে বিশ্বাস করে। এর আগে দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে মন্ত্রী হিসেবে ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন মন্ত্রী।
এসময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বাহাদুর আলী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিনসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর