July 16, 2024, 8:11 am

বিশ্বকাপজয়ীদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ

Reporter Name
  • আপডেট Thursday, July 4, 2024
  • 12 জন দেখেছে

স্পোর্ট ডেস্ক :: বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরেছে ভারত ক্রিকেট দল। বিশেষ বিমানে আজ বৃহস্পতিবার (৪ জুলাই) ভারতে ফিরেছে দলটি। রাজধানী নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী ভবনে বিশ্বজয়ীরা আজ দেখা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে।
পুরো ভারতীয় দলই ছিল মোদির সঙ্গে দেখা করার সময়। দেখা হওয়ার বিষয়টি নিজের অফিসিয়াল এক্সে শেয়ার করেন মোদি। তিনি লিখেন, ‘চ্যাম্পিয়নদের সঙ্গে চমৎকার একটি সাক্ষাৎ। পুরো বিশ্বকাপে তাদের যে অভিজ্ঞতা ছিল, সেই গল্পগুলো শুনেছি।’
এছাড়া, ভারতীয় তারকা বিরাট কোহলিও নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন তার অভিজ্ঞতা। কোহলি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজির সঙ্গে দেখা হওয়াটা দারুণ সম্মানের। আমাদের প্রধানমন্ত্রীর বাসভবনে নিমন্ত্রণ জানানোর জন্য তাঁকে অসংখ্য ধন্যবাদ।’
এর আগে আজ স্থানীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে দেশের মাটিতে নামে ভারতীয় দল। বিমানবন্দর থেকে একদফা সংবর্ধনা শেষে রোহিতদের নিয়ে যাওয়া হয়েছে দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর তারা যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে।
গত ২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে সাত রানে হারিয়ে ১৭ বছর পর এই সংস্করণে চ্যাম্পিয়ন হয় ভারত। ২০০৭ সালে পাকিস্তানকে হারিয়ে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল তারা। সেটি ছিল বিশ্বকাপের প্রথম আসর।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর