July 16, 2024, 8:04 am

পাইরেসি-সাইবার বুলিংয়ের বিষয়ে অভিযোগ করেছি: অপু বিশ্বাস

Reporter Name
  • আপডেট Sunday, August 6, 2023
  • 63 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: কোরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমা পাইরেসি এবং কারণে-অকারণে সাইবার বুলিংয়ের শিকার হওয়ার বিষয়ে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। আজ রোববার বিকেলে এ সংক্রান্ত অভিযোগ নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের কার্যালয়ে যান তিনি।

সেখানে সাংবাদিকদের অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি’ ছবিটি আমার অনেক কষ্টের। এ ছবিটি নিয়ে পাইরেসির কথা বলতে ডিবি কার্যালয়ে এসেছি। পাশাপাশি আপনারা জানেন যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইবার বুলিংটা অনেক বেড়ে গেছে। কারণে-অকারণে ভিউয়ার্স বাড়ানোর আশায় সাইবার বুলিংয়ের শিকার হতে হচ্ছে। আর সাইবার বুলিংটা মানুষের স্বাভাবিক জীবনকে বাধাগ্রস্ত করে। এটা কারো কাম্য নয়। কারণ বেলাশেষে আমরা সবাই পরিবারে বসবাস করি। আমাদের একটি অবস্থান আছে। হয়তো আমরা চিত্রনায়িকা, কিন্তু বিভিন্ন সময়ে অনেক নিউজের কারণে নানা পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

অপু বলেন, ‘লাল-শাড়ি’ সিনেমাটির নির্মাতা আমি। এটি একটি অনুদানের ছবি। কয়েকদিন আগে সুরঙ্গ চলচ্চিত্রটি পাইরেসির শিকার হয়েছিল। এরপর চলচ্চিত্রটির টিম ডিবির কাছে এসেছিল। পরবর্তীতে গোয়েন্দারা এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনেছে।

তিনি বলেন, আমি সাইবার বুলিংয়ের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করেছি। সাইবার ক্রাইমে যারা আছেন তারা আমাকে আশ্বস্ত করেছেন। আরও একটা কথা বলতে চাই, আমরা আর্টিস্টরা বিভিন্ন দেশে যাই। সেখানে দেশের প্রতিনিধিত্ব করি। এরকমটা হলে আমাদের ইমেজ ক্ষতিগ্রস্ত হয়। এর আগে ডিবি কার্যালয়ে আসার পর অপুর সঙ্গে দুপুরের খাবার খান অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ। এসময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। পরে ডিবিপ্রধান সাংবাদিকদের বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক, মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্যপ্রচারের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন অপু বিশ্বাস।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর