July 16, 2024, 8:40 am

নায়িকাকে কু প্রস্তাব, অভিনেতার বিরুদ্ধে জিডি

Reporter Name
  • আপডেট Thursday, July 4, 2024
  • 8 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: গত দু-তিনদিন হলো বিষয়টি নিয়ে নানামুখী আলোচনা হচ্ছে। নির্মাতা, অভিনেত্রী ও অভিনেতার নানা ঘটনায় মুখর গণমাধ্যম থেকে সামাজিক মাধ্যম। ঘটনার সুত্রপাত নির্মাতা ইয়ামিন এলানের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে অভিনয় শিল্পী সংঘে অভিযোগ জানিয়েছিলেন অভিনেতা মাসুম রেজওয়ান। সেইসঙ্গে জানিয়েছিলেন ইয়ামিনের কাছে নাটকের পারিশ্রমিকও বকেয়া রয়েছে তার।
যা শোধ করতে গড়িমসি করছেন অভিযুক্ত পরিচালক। এখানেই শেষ নয়, মারধর করার কারণ সম্পকের্ জানিয়েছিলেন, সহ-অভিনেত্রী সামিয়া অথৈকে এলান সম্পর্কে সতর্ক করায় মারধরের শিকার হতে হয়েছে তাকে। এসব নিয়ে যখন সরগরম মিডিয়া, তখন জানা গেলো, সামিয়া অথৈ কে কুপ্রস্তাব দিয়েছেন অভিনেতা রেজওয়ান। আর এই অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অথৈ।
জানা যায়, শনিবার (২৯ জুন) মধ্যরাতে অভিনেতা মাসুম রেজওয়ানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন এই অভিনেত্রী। জিডিতে তিনি দাবি করেছেন, একসঙ্গে কাজের সুবাদে মাসুমের সঙ্গে তার পরিচয় হয়। মাসুম তাকে প্রায়ই বিরক্ত করতেন। এরমধ্যে শনিবার (২৯ জুন) রাত ১২টা ২০ মিনিটের দিকে মোহাম্মদপুরের টোকিও স্কয়ারের সামনে তাকে ‘কুপ্রস্তাব’ দেন মাসুম।
তবে অথৈর অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন মাসুম রেজওয়ান। তিনি গণমাধ্যমকে বলেন,‘ অথৈ আমার ভালো বন্ধু। ওর পরিবারের সঙ্গেও আমার পরিচয় রয়েছে। ঈদের মধ্যে ও অসুস্থ হয়ে পড়েছিল, আমিই ওকে হাসপাতালে নিয়েছিলাম।’ এর আগে মারধরের অভিযোগ এনে এলানের নামে অভিনয় শিল্পী সংঘে অভিযোগ করেছিলেন মাসুম।
বিষয়টি নিয়ে সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, আমাদের কাছে দুই পক্ষের অভিযোগ এসেছে। অভিযোগ যে কেউ করতে পারেন। সেটার সত্যতা কতটুকু তা জানার চেষ্টা আমরা করছি। দু-চার দিনের মধ্যে আমরা দুই পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করব।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর