July 16, 2024, 9:14 am

নান্দাইলে সরকারি জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন

Reporter Name
  • আপডেট Sunday, July 7, 2024
  • 17 জন দেখেছে

নিজস্ব  প্রতিবেদক, ময়মনসিংহ :: ময়মনসিংহের নান্দাইল চৌরাস্তা গোলচত্বর এলাকায় সড়ক ও জনপথ বিভাগের সরকারি জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন। আজ রোববার নান্দাইল উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট বিভাগের লোকজন সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত নান্দাইল চৌরাস্তায় মহাসড়কের কিশোরগঞ্জ মোড়, নান্দাইল মোড় ও কেন্দুয়া মোড়ের সকল অবৈধ স্থাপনা দোকানপাট ভেঙে গুঁড়িয়ে দেন।
এ সময় নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুর রহমান, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ, সড়ক ও জনপথ বিভাগ কিশোরগঞ্জের উপ-সহকারী প্রকৌশলী রোস্তম আলী, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া সহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।
সরকারি জায়গায় অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দেওয়া সাধারণ মানুষ প্রশাসনকে সাধুবাদ জানান এবং উদ্ধারকৃত সরকারি জায়গায় আর যেন অবৈধ স্থাপনা নির্মাণ করতে না পারে সেজন্য যাত্রী সাধারণের জন্য যাত্রী ছাউনি ও খোলা জায়গায় যানবাহন স্ট্যান্ড নির্মাণ অথবা সরকারের পক্ষ থেকে দৃষ্টিনন্দন স্থাপনা নির্মাণের জোর দাবি জানান।
এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়জুর রহমান বলেন, সরকারি জায়গাতে কোন অবৈধ স্থাপনা থাকবে না, এ অভিযান অব্যাহত আছে। যদি কেউ পুনরায় অবৈধ স্থাপনা নির্মাণ করতে চায়, তবে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা হতে পারে। সরকারি জায়গা যেন সুরক্ষিত থাকে, সেজন্য সকলকেই সচেতন হতে হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর