October 22, 2024, 2:54 pm

টঙ্গীতে বিনামূল্যে মেডিকেল ও ডেন্টাল চেক- আপ ও স্বাস্থ্য সচেতনতা ক্যাম্পেইন

Reporter Name
  • আপডেট Saturday, July 6, 2024
  • 64 জন দেখেছে

স্টাফ রিপোর্টার :: টঙ্গীতে বিনা মূল্যে মেডিকেল ও ডেন্টাল চেক- আপ ও স্বাস্থ্য সচেতনতা ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। আজ শনিবার সকালে আউচ পাড়া এলাকায় খাঁ পাড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে টঙ্গী নগর স্বাস্থ্য সেবা কেন্দ্র ও শ্যাডো বাংলাদেশ এর যৌথ আয়োজনে সাধারণ মানুষকে এ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।
এ সময় রোবটিক্স এন্ড মেকানিক্স ইন্জিনিয়ারিং বিভাগ প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ সহযোগী অধ্যাপক ড.শামীম আহমেদ দেওয়ানের সভাপতিত্বে ও নগর স্বাস্থ্য সেবা কেন্দ্রের ডা. আবু সুফিয়ান হাসানের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গাসিক ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. বিল্লাল হোসেন মোল্লা।
বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ – পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইব্রাহিম খান, টঙ্গী পশ্চিম থানার ওসি তদন্ত মো. জাকির হোসেন, সমাজ সেবক হাজী মো. হোসেন খান, কনফিডেন্স স্কুল এন্ড কলেজের পরিচালক মো. আরিফ হোসেন, যুবলীগ নেতা মো. রবিউল হোসেন দুলু, শ্যাডো বাংলাদেশ এর পরিচালক মো. আয়াত খান, মো. হাবিব খান, মো. ইসরাফিল খান প্রমুখ। এ সময় সকাল থেকে বিকাল পর্যন্ত চলা বিনামূল্যে মেডিকেল ও ডেন্টাল চেক আপ এবং স্বাস্থ্য সচেতনতা মূলক ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় কয়েকশো সাধারণ মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর