March 3, 2024, 7:45 am

টঙ্গীতে প্রবাসীর জায়গা দখল করে সড়ক নির্মাণের অভিযোগ!

Reporter Name
  • আপডেট Thursday, August 31, 2023
  • 58 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের টঙ্গীর শালিকচুড়া বাসপট্টি এলাকায় আমেরিকা প্রবাসী নুরনবী চৌধুরী ও তার ভাইদের জমিতে অবৈধভাবে জোরপূর্বক সড়ক নির্মাণের অভিযোগ উঠেছে ৫০নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে। এঘটনায় নিকটস্থ থানা ও আদলতের দারস্থ হয়েছেন ভুক্তভোগী প্রবাসী। বুধবার দিবাগত রাতে ঘটনাস্থলে গিয়ে আদালতের নির্দেশনা অনুযায়ী কাজ বন্ধ করে দেয় পুলিশ। আজ বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে আলাপকালে এসব তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী প্রবাসী।
এসময় তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্র প্রবাসী। প্রবাস জীবনের কষ্টার্জিত অর্থ দিয়ে সব ভাই মিলে এই জমি ক্রয় করি। আমি যুক্তরাষ্ট্রে থাকাকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক তার দলবল নিয়ে অবৈধভাবে জোরপূর্বক আমার জমির উপর দিয়ে সড়ক নির্মাণ কাজ শুরু করে। ইতিমধ্যে জমির সিমানা প্রাচীর ভেঙ্গে আমার জমিতে মাটি দিয়ে ভরাট করে। যা চলমান আইনের পরিপন্থী। এবিষয়ে আমরা তার সাথে যোগাযোগ করলে তিনি কোন সদুত্তর দেননি।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম বলেন, ওই জমিতে আদালত ১৪৪ ধারা জারি করেছেন। এছাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর