April 16, 2024, 11:23 pm

টঙ্গীতে দেয়াল ধসে তিন শ্রমিক নিহত ॥ আহত-২

Reporter Name
  • আপডেট Saturday, July 29, 2023
  • 54 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: টঙ্গীতে সিটি কর্পোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করার সময় দেয়াল ধসে তিন শ্রমিক নিহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যায় টঙ্গী পাগাড় এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কড়ইকান্দি গ্রামের আরিফ হাসানের ছেলে বকুল মিয়া (৩৫), একই এলাকার নর্দানগর গ্রামের আকন্দ মিয়ার ছেলে সুলতান (৫০) ও টঙ্গীর গোপালপুর এলাকার ধনু মিয়ার ছেলে সবুজ (৩৫)। এঘটনায় মাহতাব ও নয়ন নামে আরও দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাহতাবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকায় সকাল থেকে সিটি কর্পোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করছিলেন ৩০জন শ্রমিক। সন্ধ্যায় নির্মাণ কাজ চলাকালীন সময় পাশ্ববর্তী একটি প্লটের সীমানা প্রাচীরের দেয়াল ধসে শ্রমিকদের উপর পড়লে ঘটনাস্থলে তিন নির্মাণ শ্রমিক নিহত হন। এসময় দুইজন শ্রমিক আহত হন। আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। খবর পেয়ে টঙ্গী দমকল বাহিনীর একটি দল উদ্ধার কাজ করছে।
এব্যাপারে টঙ্গী দমকল বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান বলেন, আমাদের দমকল বাহিনীর দুটি টিম উদ্ধার কাজ করছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর