October 22, 2024, 2:54 pm

জুুটি বাঁধছেন শাওন-পার্থ, আসছে ‘নীল জোছনা’

Reporter Name
  • আপডেট Saturday, July 6, 2024
  • 23 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: দীর্ঘ ১৬ বছর পর চলচ্চিত্রে ফিরছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। মোশতাক আহমেদের প্যারাসাইকোলজি–বিষয়ক উপন্যাস নীল জোছনার জীবন অবলম্বনে তৈরি হচ্ছে সরকারি অনুদানের ‘নীল জোছনা’। এতে শাওনের বিপরীতে দেখা যাবে গায়ক-অভিনেতা পার্থ বড়ুয়াকে। শাওনকে সর্বশেষ দেখা গেছে ২০০৮ সালে হুমায়ুন আহদেমের ‘আমার আছে জল’ ছবিতে।
তারপর অভিনেত্রীকে আর কোনো সিনেমায় পাওয়া যায়নি। দীর্ঘ ১৬ বছর পর নীল জোছনা দিয়ে চলচ্চিত্রের বিরতি ভাঙলেন তিনি। ছবিটির গল্প-চিত্রনাট্য, পরিচালক, টিম ও সার্বিক আয়োজন ভালো লাগার কারণে ছবিটিতে অভিনয়ে সম্মত হয়েছেন শাওন, এমনটা জানা গেছে। ‘নীল জোছনা’ সিনেমায় শাওনের সঙ্গে দেখা মিলবে গায়ক-অভিনেতা পার্থ বড়ুয়াকে।
ডা. তরফদার নামের একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটিতে অভিনয়ের কারণ প্রসঙ্গে পার্থ বড়ুয়া বলেন, ‘পরিচালক আরেফীনের সঙ্গে আমার বন্ধুত্ব চমৎকার। যখন গল্পটা শোনায়, তখনই ভালো লাগে। চরিত্রটাও পছন্দ হয়। আমার কাছে মনে হয়েছে নতুন অভিজ্ঞতা হবে। কয়েক দিনের শুটিংও বেশ উপভোগ্য মনে হচ্ছে।’
‘নীল জোছনা’ নির্মাণ করছেন ফাখরুল আরেফীন খান। এর আগে তিনি ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’, ‘জেকে ১৯৭১’ নির্মাণ করেছেন। পার্থ বড়ুয়া ও মেহের আফরোজ শাওন ছাড়াও নীল জোছনায় আরও অভিনয় করছেন তারিক আনাম খান, ইন্তেখাব দিনার, কলকাতার পাওলি দাম প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর