July 16, 2024, 8:42 am

হিরো আলমের  ৯টি অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে

মাসুদ আলম
  • আপডেট Tuesday, May 2, 2023
  • 199 জন দেখেছে

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের ফেসবুক, টিকটক ও ইনস্টাগ্রামসহ নিজের ৯টি অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে বলে জানিয়েছেন । সেই বিষয়ে আলোচনা করতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান তিনি। আজ মঙ্গলবার  দুপুর ২টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন হিরো আলম। সেখানে প্রবেশের আগে সংবাদকর্মীদের তিনি বলেন, ‘আমার ৯টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এ ব্যাপারে আমি ডিবির কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে এসেছি।’ তারা আমাকে আজ দুপুরে আসতে বলেছেন। হ্যাকারের সন্ধান পেয়েছি। তার বিরুদ্ধে মামলা করবো।

তিনি জানান, গত ১৭ এপ্রিল ‘হিরো আলম’ নামে যে ফেসবুক পেজটি ছিল, সেটি হ্যাক করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় তার ব্যক্তিগত ‘আশরাফুল হোসেন আলম’ নামে আইডিও হ্যাক করা হয়েছে। সেখানে বিভিন্ন লেখাও পোস্ট করেছে হ্যাকাররা।

এর আগে গত ১ এপ্রিল ডিবি কার্যালয়ে গিয়ে সংস্থাটির প্রধান হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম। সেসময় তিনি বলেন, ‘ব্যক্তিগত কাজে ডিবি অফিসে গিয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে আমাকে নিয়ে মিথ্যা তথ্য ছড়ানো ও নানা বিষয়ে ডিবিপ্রধান হারুন সাহেবের সঙ্গে দেখা করেছি। তিনি অনেক আন্তরিক। আর আমার কথাগুলো খুবই গুরুত্বসহ দেখবেন বলে জানিয়েছেন।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর