July 16, 2024, 8:29 am

টঙ্গীতে এক নারী ও পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Saturday, September 16, 2023
  • 47 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: টঙ্গীতে পৃথকস্থান থেকে এক নারী ও পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। টঙ্গীর গোপালপুর থেকে শনিবার সকালে ও পাগাড় এলাকা থেকে শুক্রবার রাতে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- শেরপুরের নকলা থানার মমিনাকান্দা গ্রামের সুরুজ মিয়ার মেয়ে স্বপ্না আক্তার (১৮) ও নাটোর সদর উপজেলার ফরিদপুর আনহাটি গ্রামের মৃত হাসান আলীর ছেলে সেন্টু (৩০)। স্বপ্না গৃহিণী ও সেন্টু পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, স্বপ্না তার স্বামী আকাশের সঙ্গে গোপালপুরে আয়েশা আক্তারের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। সাংসারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। শনিবার সকাল ১০টার দিকে স্বপ্নার ছোট ভাই ইব্রাহিম বাসায় আসেন। এসে স্বপ্নাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে ডাকচিৎকার শুরু করেন। পরে এলাকাবাসী এগিয়ে এসে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে স্বপ্নাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে পাগাড় আলেরটেকের রবিন মোল্লার ভাড়া বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন সেন্টু। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর