July 16, 2024, 9:53 am

গৌরব-ঋদ্ধিমার ঘর আলো করে এলো নতুন অতিথি

Reporter Name
  • আপডেট Saturday, September 16, 2023
  • 58 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: গৌরব-ঋদ্ধিমার ঘর আলো করে এলো নতুন অতিথি। পুত্রসন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা ঘোষ। শনিবার বাবা হলেন সব্যসাচী চক্রবর্তীর পুত্র গৌরব চক্রবর্তী। নতুন অতিথি আসায় খুশি গোটা চক্রবর্তী পরিবার। মা এবং ছেলে দুজনই সুস্থ আছেন।

ঋদ্ধিমা এবং গৌরবের ইনস্টাগ্রামে খেয়াল করলে দেখা যাবে, গত কয়েক মাস এ দিনটার অপেক্ষায়ই ছিলেন তারা। অবশেষে ছোট অতিথি এলো বাড়িতে। খুশি ঠাকুমা মিঠু চক্রবর্তীও। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে গণমাধ্যমকে তিনি বলেন, আমি খুব খুশি। মা এবং ছেলে দুজনই সুস্থ আছে। কবে ছাড়বে ওদের, এখনো জানি না।

কয়েক দিন আগে ঘটা করে সাধের অনুষ্ঠানের (গর্ভবতী মাকে আশীর্বাদের অনুষ্ঠান) আয়োজনও করেছিল চক্রবর্তী এবং ঘোষ পরিবার। এক মুহূর্তের জন্যও ঋদ্ধিমাকে মায়ের অভাব বুঝতে দেননি সবাই। বাবা এবং শ্বশুর মিলে আয়োজন করেছিলেন এ বিশেষ দিনটার। বাবা গৌরবও যে উত্তেজিত ছিলেন, সেই প্রমাণ মিলেছিল অভিনেতার কথাতেই। সাধের দিন গণমাধ্যমকে গৌরব বলেন, খুবই উত্তেজিত আমরা। প্রতিটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করছি। ঋদ্ধিমাকে সাহায্য করার চেষ্টা করছি প্রতিটি ক্ষেত্রে।

বলিউডের তারকাদের মতো গৌরবও কি কিছু দিনের জন্য বিরতি নেবেন? এমন প্রশ্নের উত্তরে নায়ক বলেছেন, এই মুহূর্তে সেরকম কিছু পরিকল্পনা করিনি। পরিস্থিতির ওপর নির্ভর করছে সবটাই।  শেষ কয়েক মাস বিশ্রামেই ছিলেন ঋদ্ধিমা। তবে গৌরবকে বিভিন্ন অনুষ্ঠানে দেখেছেন দর্শক। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে গৌরবের নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। আবার কবে পর্দায় ফিরবেন ঋদ্ধিমা? সেই উত্তর অবশ্য এখন অজানা। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর