October 22, 2024, 5:44 pm

কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক ::
  • আপডেট Sunday, October 20, 2024
  • 9 জন দেখেছে

৯০ দশকের জনপ্রিয় ‘কী ছিলে আমার বলো না তুমি’ গানের গায়ক কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) রাতে রাজধানীর রামপুরার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আতাউর রহমান আকন্দ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের ধারণা, চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে। এক সময়ের জনপ্রিয় এ গায়কের মৃত্যুর কারণ এখনো নিশ্চিত নয়। তবে পুলিশ বলছে, শিল্পী মনি কিশোরের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) খান আবদুর রহমান জানান, মনি কিশোরের ফ্ল্যাটের দরজা ভেতরের দিক থেকে আটকানো ছিল। কয়েকদিন ওই বাসা থেকে কোনো সাড়া শব্দ পায়নি প্রতিবেশিরা। এক সময় গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের লোকজন জরুরি সেবা ৯৯৯ এ কল দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী মনি কিশোর পাঁচ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন। সিনেমায়ও তিনি খুব একটা প্লেব্যাক করেননি। তিনি অডিওতে চুটিয়ে কাজ করেছেন। ২০টির মতো গান লিখে সুর করেছেন মনি কিশোর। তার জনপ্রিয় গানের মধ্যে ‘কী ছিলে আমার’, ‘সেই দুটি চোখ কোথায় তোমার’, ‘তুমি শুধু আমারই জন্য’, ‘মুখে বলো ভালোবাসি’, ‘আমি মরে গেলে জানি তুমি’ ইত্যাদি উল্লেখযোগ্য।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর