October 22, 2024, 7:42 pm

মঠবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Saturday, October 19, 2024
  • 7 জন দেখেছে

পিরোজপুর মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র রফিক উদ্দিন আহমেদ ফেরদৌসকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় দুটি মামলায় তাকে গ্রেপ্তার করে তুরাগ থানায় নেওয়া হয়।
মামলা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরার নিজ ব্যবসা প্রতিষ্ঠান আহমেদ সক্স নামের মোজা ফ্যাক্টরি থেকে মঠবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র রফিক উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ২০১৪ সালে যুবদল নেতা আহমেদ সোহেলের বাড়ি ভাঙচুরের মামলা ও ১৭ জুলাই ২০২৪ তারিখে বিএনপি অফিস ভাঙচুরের মামলা রয়েছে। ওই দুটি মামলায় তাকে গ্রেপ্তার করে তুরাগ থানায় নেওয়া হয়।
রফিউদ্দিন আহমেদ ফেরদৌস মঠবাড়িয়া পৌর মেয়র হিসেবে প্রায় ২৩ বছরও উপজেলা আওয়াামী লীগের সভাপতি হিসেবে প্রায় ২০ বছর দায়িত্ব পালন করেন। এ দুটি মামলার একটিতে সাবেক এমপি ডা. রুস্তম আলী ফরাজীকে আসামি করে ২৪ জন নামসহ ১৫০ জন অজ্ঞাতনামা আসামি রয়েছে। অপর মামলায় ২০ জনের নামসহ ১২০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর