October 22, 2024, 5:32 pm

রাজধানী থেকে সমিতির নামে টাকা নিয়ে উধাও, খুলনা থেকে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Monday, October 7, 2024
  • 6 জন দেখেছে

রাজধানীর বংশাল থানা এলাকায় রূপালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের গ্রাহকদের কোটি টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার দিবাগত রাতে খুলনার খানজাহান আলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে বংশাল থানা-পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন—মো. সাজ্জাদ খান ও সৈয়দ জাফর আলী।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঠানো বার্তায় জানানো হয়েছে—রাজধানীর বংশাল এলাকায় আরমানিটোলায় রূপালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। ওই প্রতিষ্ঠানের এমডি হলেন গ্রেপ্তারকৃত সাজ্জাদ ও ম্যানেজার জাফর আলী। ভুক্তভোগী পূর্ব পরিচয়ে তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন মেয়াদে পরিবারের সদস্যদের নামে দুই কোটি ১৭ লাখ টাকার এফডিআর ও ২২ লাখ টাকার ডিপিএস খোলেন, যা মেয়াদকালে পূর্ণ হওয়ার কথা। শর্ত অনুযায়ী এর লভ্যাংশ গত ২৬ সেপ্টেম্বর দেওয়ার কথা থাকলেও প্রতিষ্ঠানটি তা দেয়নি। ভুক্তভোগী ৩০ সেপ্টেম্বর তাদের অফিসে গিয়ে দেখেন সেখানে তালা দেওয়া এবং তাদের মোবাইল নম্বর বন্ধ। পরবর্তী সময়ে গত ১ অক্টোবর ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে বংশাল থানায় একটি প্রতারণার মামলা রুজু হয়।
আরও বলা হয়—মামলাটি তদন্তে গিয়ে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করে খুলনার খানজাহান আলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতারণার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর