October 22, 2024, 5:26 pm

৫৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সোহেল সিদ্দিকীর নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার, টঙ্গী ::
  • আপডেট Friday, October 18, 2024
  • 14 জন দেখেছে

আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৫৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: সোহেল সিদ্দিকী ওয়ার্ডবাসীসহ গাজীপুরবাসীর সমর্থন ও দোয়া চেয়েছেন। আজ শুক্রবার দেওড়া হাজী বাড়ি জামে মসজিদে জুম্মার নামাজের আগে তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন। সোহেল সিদ্দিকী গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানা তাঁতীদলের আহ্বায়ক।
এ সময় তিনি বলেন, ৫৩নং ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন করে প্রতিহিংসামুক্ত ওয়ার্ড গড়তে চাই। বিগত আওয়ামীলীগ সরকারের আমলে এই ওয়ার্ডে কোন উন্নয়নের কোনো ছোঁয়াই লাগেনি। এই ওয়ার্ডের মানুষের সুখে দু:খে পাশে থাকবো এবং দল-মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সবাইকে নিয়ে কাজ করবো।
এই ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করবো এবং মানুষের উপর অত্যাচার,নিপীড়ন, চাঁদাবাজী, দখলদারিত্বের বিরুদ্ধে রুখে দাড়াবো, সন্ত্রাস নয় বরং দৈর্য্যরে সাথে এর প্রতিবাদ করতে হবে, জনগণের সরকার না হওয়া পর্যন্ত অন্তবর্তীকালীন সরকারকে সার্বিক সহযোগিতা করতে হবে।
জুম্মার নামাজ শেষে নিজ অফিসে ৫৩নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। এ সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী তার পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ^াস দেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর